দেওবন্দ সমাবেশ থেকে মালাউন পুলিশ প্রশাসনকে মাহমুদ মাদানীর কঠোর হুঁশিয়ারি

0
622
দেওবন্দ সমাবেশ থেকে মালাউন পুলিশ প্রশাসনকে মাহমুদ মাদানীর কঠোর হুঁশিয়ারি

নাগরিকত্ব বিল পাশ করায় পুরো ভারতজুড়ে চলছে আন্দোলন। লাগাতার বিক্ষোভের ধরাবাহিকতায় গত (মঙ্গলবার) দেওবন্দে বিশাল সমাবেশের আয়োজন করে জমিয়তে উলামায়ে হিন্দ সাহারানপুর জেলা শাখা।

সমাবেশে মাওলানা মাহমুদ মাদানী মালাউন পুলিশ প্রশাসনকে হুঁশিয়ারি উচ্চারণ করে উদ্দেশ্য করে বলেন, আন্দোলনকারীদের সঙ্গে তোমাদের আচরণ দুঃখজনক! যদি তোমরা মনে করো তোমাদের কাছে লাঠি আছে, তাহলে শুনে রাখো, আমাদেরও পিঠ আছে! তিনি বলেন, তোমাদের কাছে বন্দুক আছে, আমাদের আছে বুক।

তোমাদের বন্দুকের গুলি একদিন শেষ হয়ে যাবে কিন্তু আমাদের বুক শেষ হবে না! তিনি আরও বলেন, তোমাদের অত্যাচারে আমরা দমে যাবো না, বরং দিনদিন আমাদের ঈমানী শক্তি বাড়তেই থাকবে ইনশাআল্লাহ্!

জমিয়তে উলামায়ে হিন্দ সাহারানপুর জেলা শাখার উদ্যেগে আয়োজিত আজকের সমাবেশে আরও বক্তব্য রাখেন সাহারানপুর জেলা জমিয়ত সভাপতি মাওলানা জহুর আহমাদ কাসেমী।

তিনি পুলিশ প্রসাশনের উদ্দেশে বলেন, আমাদের লড়াই সন্ত্রাসী সরকারের বিরুদ্ধে, পুলিশের বিরুদ্ধে নয়! পুলিশবাহিনী এবং প্রশাসন আমাদেরই প্রতিষ্ঠান।তাদের সাথে আমাদের কোন লড়াই নেই।

তারা যেনো সরকারের গোলামী করতে গিয়ে আমাদের বিক্ষোভে বাধা না দেন! এসময় তিনি বিজেপি সরকার কতৃক মুসলিমবিরোধী নাগরিকত্ব বিলের বিরুদ্ধে পুরো সাহারানপুর জেলায় লাগাতার শান্তিপূর্ণ বিক্ষোভের ডাক দেন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন