সন্ত্রাসী ছাত্রলীগ কর্তৃক নাগরপুরে শিক্ষিকা লাঞ্ছিতের ঘটনায় শিক্ষক পরিষদের প্রতিবাদ সভা

0
283

টাঙ্গাইলের নাগরপুরে সরকারি কলেজের সন্ত্রাসী ছাত্রলীগের কয়েকজনের হাতে রসায়ন বিভাগের শিক্ষিকা শামীমা ইয়াসমীনকে লাঞ্ছিতের ঘটনায় প্রতিবাদ সভা করেছে নাগরপুর সরকারি কলেজ শিক্ষক পরিষদ। শনিবার সকালে কলেজ শিক্ষক মিলনায়তনে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সভায় দোষীদের শাস্তির দাবিতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

নাগরপুর সরকারি কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. মুক্তা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় শিক্ষকরা কলেজের রসায়ন বিভাগের শিক্ষিকা শামীমা ইয়াসমীনকে লাঞ্ছিতের ঘটনায় তীব্র নিন্দা, ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।  খবরঃ বিডি প্রতিদিন

কলেজ ছাত্র সংসদের ছাত্রলীগ মনোনীত সাবেক ভিপি আল-মামুনসহ ঘটনায় জড়িত সকলের শাস্তির দাবিতে কর্মবিরতিসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নেন।

এ সময় মো. মুক্তা মিয়া বলেন, দোষীদের শাস্তির দাবিতে আগামী ২৩ মার্চ কর্মবিরতি, ২৪ মার্চ স্থানীয় এমপি, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারক লিপি প্রদান, শিক্ষাবোর্ড ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে বখাটেদের সনদ বাতিলের জন্য আবেদন, শিক্ষা মন্ত্রণালয়কে ঘটনার সার্বিক বিষয় অবহিতকরণ, স্থানীয় ও কেন্দ্রীয় সরকারদলীয় নেতৃবৃন্দকে অবহিতকরণসহ আমরা নানা কর্মসূচি গ্রহণ করেছি।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন