মার্কিন দখলদারিত্বের বিরুদ্ধে ফের কঠিন হুশিয়ারি বার্তা দিল তালিবান

2
2171
মার্কিন দখলদারিত্বের বিরুদ্ধে ফের কঠিন হুশিয়ারি বার্তা দিল তালিবান

ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের জানবায তালিবান মুজাহিদদের হাতে একের পর এক পতন ঘটছে মুরতাদ কাবুল সরকারের নিয়ন্ত্রিত প্রদেশ ও গুরুত্বপূর্ণ শহরগুলোর। আর মুরতাদ বাহিনীর এই পরাজয় ঠেকাতে ক্রুসেডার মার্কিন বিমান বাহিনী বিভিন্ন প্রদেশে অনেক মসজিদ, মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠান ও হাসপাতাল নির্মমভাবে বোমা ফেলে ধ্বংস করছে।

ক্রুসেডার মার্কিন বাহিনীর এভাবে একেরপর এক চুক্তি লঙ্ঘন করায় হুঁশিয়ারি বার্তা প্রকাশ করেছেন তালিবান মুখপাত্র- মুহতারাম ক্বারী মুহাম্মদ ইউসুফ আহমাদী হাফিজাহুল্লাহ্। তিনি বলেন, মার্কিন বাহিনী এধরণের কর্মকান্ড চালিয়ে গেলে মুজাহিদিন ও আফগান মুসলিমরা আমেরিকার দখলদারিত্বের বিরুদ্ধে পূর্ণ শক্তিতে জেগে উঠবেন, ইনশাআল্লাহ।

তিনি উক্ত হুশিয়ারী বার্তায় বলেন- একের পর এর যুদ্ধাপরাধ ও মানবতাবিরোধী কর্মকান্ড সংঘটনের পর এবার আফগানিস্তানের হেলমান্দ প্রদেশের বৃহত্তম সাফিইয়ানো প্রাদেশিক হাসপাতাল ও মুহাম্মাদ আনোয়ার খান হাই স্কুলে বোমা হামলা করে ধ্বংসযজ্ঞ চালিয়েছে দখলদার আমেরিকা। কিছুদিন আগেও একই প্রদেশের গেরেশক জেলার আরইয়ানা হাসপাতাল, বোস্ত বিশ্ববিদ্যালয়, একাধিক মসজিদ ও বেশ কয়েকটি দোকানপাট, বসতবাড়ি ও ব্যস্ততম যারগারানু সুপার মার্কেটে বোমা হামলা চালিয়েছে নির্লজ্জ এই কসাই বাহিনী।

এসব মানবতাবিরোধী অপরাধ আমেরিকার বর্বর ও আগ্রাসী চরিত্রকে আন্তর্জাতিক পরিমণ্ডলে স্পষ্ট করে ফুটিয়ে তুলছে। এসব কর্মকাণ্ডের মাধ্যমে আমেরিকা নিজেদের মানবাধিকার ও আন্তর্জাতিক নিয়মনীতির প্রতি বেপরোয়া একগেঁয়ে জাতি হিসেবে প্রকাশ করছে। সাম্রাজ্যবাদের জন্য যারা নিজেদের করা কোনো প্রতিশ্রুতির তোয়াক্কা করছেনা।

ইমারতে ইসলাম আফগানিস্তান কঠোরভাবে আমেরিকার এসব ন্যাক্কারজনক কর্মকাণ্ডের নিন্দা জানাচ্ছে। সাধারণ মানুষ ও তাদের স্থাপনা এবং জনসমাগমে বর্বরোচিত এসব বোমা হামলা আমেরিকার কুৎসিত চেহারার পরিপূর্ণ বহিঃপ্রকাশ।

টানা দুই যুগ ধরে চলমান জিহাদের ন্যায় এবারও আফগান মুসলিমরা এবং ইমারতে ইসলামিয়া মাজলুম জনগণের পক্ষে আমেরিকার দখলদারিত্বের বিরুদ্ধে পূর্ণ শক্তিতে জেগে উঠবে, ইনশাআল্লাহ।

ক্বারী মুহাম্মদ ইউসুফ আহমাদী
মুখপাত্র, ইমারতে ইসলামিয়া আফগানিস্তান।
২৯/১২/১৪৪২ হিজরী চন্দ্রবর্ষ
১৭/০৫/১৪০০ হিজরী সৌরবর্ষ
০৭/০৮/২০২১ ঈসায়ী

 

2 মন্তব্যসমূহ

  1. এই সাদা কুকুর গুলোর এখনো লজ্জা হয়নি। ভালো করে শিক্ষা দেওয়া দরকার।
    আল্লাহ পাক এদেরকে চরম ভাবে লাঞ্চিত করবেন ইনশাআল্লাহ।
    পূর্বেকারদের মত এরাও পালানোর পথ খোজে পাবে না ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধখোরাসান | তাখার প্রদেশ এখন পুরোপুরি তালিবানদের নিয়ন্ত্রণে
পরবর্তী নিবন্ধপাকিস্তানে হোটেলের কাছে বিস্ফোরণে ২ মুরতাদ পুলিশ নিহত