চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে ছাত্রলীগ নেতা আটক

0
741
চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে ছাত্রলীগ নেতা আটক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর এলাকায় এক গরু ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইকালে ছাত্রলীগ নেতাসহ দুজনকে আটক করেছে স্থানীয় জনতা। বুধবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে উজিরপুর-সাত্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হল- উপজেলার উজিরপুর ইউনিয়নের তালপট্টি গ্রামের দুলালের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসিব আলী (২৩) ও অটোচালক শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মহল্লার রাসেল আলী (২০)।

পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানায়, উপজেলার চরপাঁকা কদমতলা গ্রামের মসফুল হকের ছেলে বাহাদুর আলী তর্তিপুর পশুহাট থেকে গরু বিক্রি করে রাতে বাড়ি ফিরছিলেন। পথে উজিরপুর-সাত্তার মোড় এলাকায় পৌঁছলে ৬ জন ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে টাকা ছিনতাই করার চেষ্টা করে।

এ সময় তিনি চিৎকার করলে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসেন ও হাতেনাতে হাসিব ও রাসেলকে আটক করেন। এ সময় বাকি চারজন পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, গরু বিক্রি করা ৫ লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধতুরখাম সীমান্তে পাকিস্তানের পতাকা নামালেন তালিবান মুজাহিদিন
পরবর্তী নিবন্ধনোয়াখালীতে ইয়াবা বিক্রির সময় পুলিশ সদস্য গ্রেফতার