AQS মুখপাত্রের নতুন ভিডিওতে শহিদ আসেম উমর রহিমাহুমুল্লাহ’র ছবি ও বক্তব্য প্রকাশ

5
2247
AQS মুখপত্রের নতুন ভিডিওতে শহিদ আসেম উমর রহিমাহুমুল্লাহ’র ছবি ও বক্তব্য প্রকাশ

সম্প্রতি আল-কায়েদা উপমহাদেশের মুখপত্র “আস-সাহাব” মিডিয়া ৭ মিনিট ৪৪ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছে।

আস-সাহাব কর্তৃক প্রকাশিত নতুন এই ভিডিওটিতে উপমহাদেশের বিভিন্ন ঘটনার ভিডিও চিত্র দেখানো হয়েছে। বিশেষ করে হিন্দুত্ববাদী ভারতের উগ্র হিন্দুদের হাতে ভারতীয় মুসলিমদের উপর চালানো লোমহর্ষক বেশ কিছু দৃশ্যও ভিডিওটিতে স্থান পেয়েছে। যার মধ্যে রয়েছে মুসলিমদের দ্বারা জোরপূর্বক “জয় শ্রী-রাম” নামক মানুষ হত্যার শ্লোগান বলানো, মুসলিমদের হাত পা বেঁধে গীতা পাঠ করানো, গরুর গোস্তের জন্য এবং কোন কারণ ছাড়াই রাস্তা-ঘাঁটে  মুসলিমদেরকে মারধর ও শহিদ করার মত ঘটনাও।

ভিডিওর পরের অংশে রয়েছে কাশ্মীর ও পাকিস্তানসহ উপমহাদেশের বিভিন্ন স্থানে আল-কায়েদা উপমহাদেশ (AQS) এবং আনসার গাজওয়াতুল হিন্দের (AGH) এর জানবায মুজাহিদদের সামরিক প্রস্তুতির কিছু সংক্ষিপ্ত ভিডিও চিত্র ও দৃশ্য।

সাড়ে ৪ মিনিটের পর থেকে ভিডিওটিততে শহিদ মুজাহিদিন উমারাদের ছবি যুক্ত করা হয়, যাদের মাঝে উল্লেখ যোগ্য শাইখ জালালুদ্দিন হক্কানী, শাইখ আবদুল্লাহ্ আযযাম, মোল্লা মোহাম্মদ ওমর মুজাহিদ, শাইখ উসামা বিন লাদেন, মাওলানা ওয়ালি-উর-রহমান, মাওলানা বায়তুল্লাহ মেহসূদ, আহসান আজিজ, আফজাল গুরু, মুফতী নিজামুদ্দিন শামযায়ী, আবদুর রশিদ গাজী, ইলিয়াস কাশ্মীরি, বুরহান ওয়ানী, জাকির মুসা, কমান্ডার তারেক বাংলাদেশি ও এক ফ্রেমে আল-কায়েদা উপ মহাদেশের আমীর শহিদ শাইখ আসেম উমর ও উস্তাদ আহমদ ফারুক রহিমাহুমুল্লাহ্ সহ আরও অনেকেই।

এরপর ভিডিওটির সাড়ে ৫ মিনিটের পর থেকে বিভিন্ন ভিডিও চিত্রের সাথে শহিদ আসেম উমর রহিমাহুল্লাহ্’র একটি সংক্ষিপ্ত বক্তব্য যুক্ত করা হয়।

শাইখ তাঁর বক্তব্যে বলেন, কাশ্মীর ও হিন্দুস্তানের মুসলিমদের সাথে যা কিছু হচ্ছে, তাঁদের জান-মালের যে পরিমাণ ক্ষতি হচ্ছে, যদি এই জান ও মাল জিহাদের জন্য ব্যায় করা হত তাহলে মুসলিমদের জান-মালের এতটা ক্ষতি হত না যা এখন হচ্ছে। আপনারা ১৯৪৭ থেকে মুসলিমদের উপর নির্যাতন ও হত্যার ফলে মুসলিমদের যে পরিমাণ জান-মালের ক্ষতি হয়েছে তার  পরিসংখান উঠিয়ে দেখুন!

তিনি আরও বলেন, জিহাদের দ্বারা মুসলিমদের জান-মালের ক্ষয়ক্ষতি অনেকটাই কমে যায়, বরং এরফলে আল্লাহ্ তায়ালা কাফেরদের যেই ক্ষয়ক্ষতি পৌঁছান তার পরিসংখান আফগানিস্তানসহ ও জিহাদের অন্যান্য ময়দানগুলোতে দেখুন। আল্লাহ্ তায়ালা এই পথে ইজ্জতের জিন্দেগি ও সম্মানের মৃত্যুর রাস্তা বানিয়ে রেখেছেন।

শাইখ আরও বলেন, যদি আপনার দুর্বলতার উজর থাকে তাহলে আপনি কুরআন খুলে দেখুন, দুর্বলদের শক্তিশালী করার জন্যই জিহাদকে ফরজ করা হয়েছে। যদি আপনি মনে করেন ভারত অনেক শক্তিশালী, তাহলে স্মরণ রাখুন! জিহাদ শক্তিশালীদের দাম্ভিকতাকে খতম ও মিটিয়ে দেওয়ার জন্যই ফরজ করা হয়েছে।

হে আমার মুসলিম ভাইয়েরা! আল্লাহ্ তায়ালা ওয়াদা করেছেন, “যদি তোমরা আল্লাহ্ তায়ালার দ্বীনকে সাহয্য কর, তাহলে আল্লাহ্ তায়ালাও তোমাদেরকে সাহায্য করবেন, তোমাদের নড়বড়ে কদমকে আল্লাহ্ তায়ালা দৃঢ় করে দিবেন, আল্লাহ্ তায়ালা তোমাদেরকে বাহাদুর বানিয়ে দিবেন, তোমাদের হাতের পাথরকে আল্লাহ্ তায়ালা বোমার দ্বারা পরিবর্তন করে দিবেন, আল্লাহ্ তায়ালা তোমাদের হাতের ছোট অস্ত্রের মাধ্যমে বড় অস্ত্রধারীদের পরাজিত করবেন, তোমাদেরকে বিজয়ী করবেন।

5 মন্তব্যসমূহ

  1. আল্লাহ সুবহানাহু তায়ালা শায়েখ রহঃ এর শাহাদাত কে কবুল করুন ও জান্নাতে তার মাকাম বৃদ্ধি করুন।সেই সাথে আমেদেরকেও শায়েখের পথে চলার তাওফিক দান করুন।

  2. মূহতারাম ভাই
    আল-কায়েদা উপমহাদেশের মুখপত্র “আস-সাহাব” মিডিয়া ৭ মিনিট ৪৪ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছে। এই ভিডিওটি কিভাবে পাবো ভাই?

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন