ইমারতে ইসলামিয়ার কুনারের গভর্নরের সঙ্গে উলামাদের সাক্ষাৎ

0
746
ইমারতে ইসলামিয়ার কুনারের গভর্নরের সঙ্গে উলামাদের সাক্ষাৎ

জামা’আত ইশ’আতুত তাওহীদ ওয়াস সুন্নাহর বিশিষ্ট আলেমদের পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর শিক্ষক ও মেধাবী শিক্ষার্থীরা গতাকাল কুনার প্রদেশের গভর্নরের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

বিজ্ঞ উলামাদের উপস্থিতীতে এই গুরুত্বপূর্ণ বৈঠকের আয়োজন করেন ইমারতে ইসলামিয়ার প্রাদেশিক প্রশাসন। বৈঠকে ইমারতে ইসলামিয়ার ধারাবাহিকতা, স্থিতিশীলতা এবং টিকে থাকার জন্য ধর্মীয় পণ্ডিতরা পূর্ণ সহযোগিতার আশ্বাস দেন।

এসময় সম্মানীত উলামাগণ কুনারবাসীর নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিয়ে বেশ কিছু দাবি গভর্নরের কাছে উপস্থাপন করেছেন এবং সমস্যা সমাধানের জন্য ইমারতে ইসলামিয়ার সহযোগিতা কামনা করেছেন।

এসময় কুনারের গভর্নর মৌলভী মোহাম্মদ কাসিম খালিদ হাফিজাহুল্লাহ্ বলেছেন, উলামাগণ হাচ্ছেন সমাজের আধ্যাত্মিক চিকিৎসক, আর এজন্য তাদের উপর সামাজের একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে।

প্রাদেশিক গভর্নর মোহাম্মদ কাসিম খালিদ হাফিজাহুল্লাহ্, ধর্মীয় প্রতিষ্ঠান ও একাডেমিক কেন্দ্রগুলোকে শক্তিশালী করার ব্যাপারে সহযোগিতার আশ্বাস দেন। সেই সাথে সম্মানীত উলামাদের আহ্বান জানান, যারা এখনও ইমারতে ইসলামিয়ার বিরোধিতায় লিপ্ত আছে, তাদের কাছে আপনারা সাধারণ ক্ষমার বার্তা পৌঁছে দিন এবং এর সর্বোত্তম নমুনাগুলো তাদের সামনে পেশ করুন।

তথ্যসূত্র :
——-
১। ইমারতে ইসলামিয়ার কুনারের গভর্নরের সঙ্গে উলামাদের সাক্ষাৎ – https://t.me/AAGTRK/11491

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন