আবারো মার্কিন হামলায় সিরিয়ান শিশু সহ বেসামরিক মুসলিম নিহত

আব্দুল্লাহ বিন নজর

0
1088
আবারো মার্কিন হামলায় সিরিয়ান শিশু সহ বেসামরিক মুসলিম নিহত

কথিত আইএস প্রধান আবু ইব্রাহীম আল হাশেমি‘কে হত্যার কাল্পনিক দাবি করে বেসামরিক সিরিয়ান মুসলিমদের হত্যার দায় আড়াল করতে ছাচ্ছে সন্ত্রাসী অ্যামেরিকা। তাদের ঐ অভিযানে মার্কিন সন্ত্রাসী সেনারা ঠাণ্ডা মাথায় খুন করেছে কয়েকজন শিশুকেও।

গতকাল ৩ ফেব্রুয়ারি উত্তর সিরিয়ার তুরস্ক সীমান্ত সংলগ্ন আত্মেহ শহরে এই সন্ত্রাসী হামলা চালায় সন্ত্রাসী রাষ্ট্র অ্যামেরিকার বর্বর সৈনিকরা।

USstrikein-SYRIA2

তাদের সন্ত্রাসী প্রেসিডেন্ট জো বাইডেনের সরাসরি নির্দেশে ঐ অভিযান চালানো হয়েছে বলে বাইডেন নিজে গর্ব করে বলেছে। আর সাধারণ বেসামরিক মুসলিম হত্যার অপরাধ আড়াল করতে এখন তারা আইএসের কথিত প্রধানের নিহতের কথা বলছে।

5

এমন নিরলজ্জতা ও দ্বিচারিতা মার্কিনীরা আগেও করেছে। যার সর্বশেষ উদাহরণ ছিল আফগানিস্তান থেকে পালানর পূর্বে কাবুলে আইএস সদস্য হত্যার নামে শিশু সহ বেসামরিক আফগান মুসলিমকে হত্যা। অথচ ঐ আফগান পরিবারের কেউ কেউ তাদের হয়েই কাজ করেছে দীর্ঘদিন।

4

এভাবেই যুগ যুগ ধরে নারী ও শিশু সহ নিরীহ বেসামরিক মুসলিমদের হত্যা করে যাচ্ছে অ্যামেরিকা। হলুদ মিডিয়াও তাদের প্রভু সন্ত্রাসী অ্যামেরিকার এসব কুকর্ম ও অপরাধে বরাবরই আড়াল করে যায়। অপরাধ ঢাকতে মার্কিনীদের মুজাহিদ হত্যার বানোয়াট দাবিকে তারা জোরেশোরে প্রচার করে যেন তাদের মার্কিনী প্রভুদের দোষ সহজেই আড়াল করা যায়।

বিশ্লেষকরা তাই মনে করছেন, আফগানের মতো করে অন্যান্য অঞ্চলেও সন্ত্রাসী মার্কিনীদের সম্মিলিতভাবে শায়েস্তা করতে পারলেই কেবল মুসলিম উম্মাহ আপনজন হারানোর এই নারকীয় যন্ত্রণা থেকে মুক্তি লাভ করতে পারবে।

তথ্যসূত্র
ভিডিও লিংক
https://tinyurl.com/2s4ec3f5

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন