মুসলিমদের দাঁড়ি ছিঁড়ে হিন্দুদের টিকি বানানোর হুমকি হিন্দুত্ববাদী বিজেপি সাংসদের

মাহমুদ উল্লাহ্‌

0
610
মুসলিমদের দাঁড়ি ছিঁড়ে হিন্দুদের টিকি বানানোর হুমকি হিন্দুত্ববাদী বিজেপি সাংসদের

ভারতের হিন্দুত্ববাদীদের মুসলিম বিদ্বেষ তীব্র থেকে তীব্র আকার ধারণ করছে। তাদের ভাষণ বক্তৃতাগুলোয় থেকে সহজেই অনুমান করা যায় যে, মুসলিমদের প্রতি তাদের অন্তরে কি পরিমাণ বিদ্বেষ রয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, হিন্দুত্ববাদী সন্ত্রাসী দল বিজেপির এক সংসদ সদস্য বলছে, “হিন্দুরা যদি জাগে তাহলে মুসলিম পুরুষদের দাড়ি ছিঁড়ে হিন্দুদের পনিটেল (হিন্দুদের ধর্মীয় প্রতীক টিকি) বানাবে।”

এ কথা বলার পর উপস্থিত উগ্র হিন্দুরা জয় শ্রী-রাম স্লোগান দিতে থাকে।

ঐ হিন্দু সন্ত্রাসী আরো বলেছে, “মুসলিমরা যদি হিন্দুস্তানে (ভারতে) থাকতে চায়, তাহলে অবশ্যই হিন্দুদের মত রাধে রাধে মন্ত্র পড়তে হবে। অন্যথায় পাকিস্তান পাঠিয়ে দেওয়া হবে।”

উল্লেখ্য, ভারতকে মুসলিমরা দীর্ঘ সময় শাসন করার সময় চাইলেই হিন্দুদের শেষ করে দিতে পারতেন। কিন্তু ইসলাম এশিক্ষা দেয় না অন্যায়ভাবে কারো ক্ষতি করার। মুসলিমদের দুর্বলতার সুযোগে হিন্দুত্ববাদীরা ক্ষমতায় আসার পর থেকেই মুসলিমদের নির্মুল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এক সময়ের শক্তিধর মুসলিমদের কথায় কথায় পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে। আর এখন তারা সরাসরি বলছে যে, হিন্দুদের মন্ত্র না পড়লে, অর্থাৎ ইসলাম ত্যাগ করে হিন্দু ধর্ম গ্রহণ না করলে- তাদেরকে দেশ থেকে বিতারিত করা হবে!

মুসলিমদেরকে তাই আসন্ন হিন্দুত্ববাদী ঝড়ের মোকাবেলায় ঐক্যবদ্ধ হয়ে নিজেদের অস্তিত্ব রক্ষার আহ্বান জানিয়েছেন চিন্তাশীল উলামায়ে কেরাম।

তথ্যসূত্র:

1. this BJP parliamentarian urge Hindus to “wake up” and make ponytails out of hair plucked from Muslim men.
https://tinyurl.com/bde8d25b
2. video link –
https://tinyurl.com/uxvf62sh

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন