আবারো গাদ্দার পাকি সেনাদের উপর টিটিপি’র হামলা, আবারো নিহত ১৩

আলী হাসনাত

1
1189
আবারো গাদ্দার পাকি সেনাদের উপর টিটিপি’র হামলা, আবারো নিহত ১৩

আবারো পাকিস্তানের গাদ্দার সামরিক বাহিনীর উপর ৩টি পৃথক হামলার ঘটনা ঘটেছে। এতে ৯ গাদ্দার সৈন্য নিহত হয়েছে বলে জানা গেছে।

বিবরণ অনুযায়ী গতকাল ১৭ এপ্রিল সকাল ১০টায় উত্তর ওয়াজিরিস্তানের জাওয়াই এলাকায় ইসলামবিরোধী পাকি সেনাবাহিনীর একটি ফুট সার্চ পার্টিতে মাইন হামলার ঘটনা ঘটেছে। যাদে গাদ্দার সেনা ঘটনাস্থলেই নিহত হয়। এবং অপর সেনা গুরুতর আহত হয়।

এদিন সকাল বেলায় দক্ষিণ ওয়াজিরিস্তানে আরও একটি হামলার ঘটনা ঘটেছে। যা ওয়ানা সীমান্তের কেন্দ্রীয় বাজারের কাছে ঘিলজাই চেকপোস্টের দিকে অগ্রসর হওয়া গাদ্দার সেনাদের একটি গাড়ি লক্ষ্য করে চালানো হয়েছে। এতে নাপাক সেনা সদস্য ঘটনাস্থলেই নিহত হয় এবং গাড়িটি ধ্বংস হয়ে যায়।

একইভাবে ঐদিন বিকাল ৪ টায় দক্ষিণ ওয়াজিরিস্তানে আরও একটি হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। যা অঞ্চলটির তিয়ার্জা সীমান্তে গাদ্দার সেনাদের জন্য রসদ সরবরাহকারী একটি কনভয়ের উপর মাইন হামলার মাধ্যমে চালানো হয়েছে। এতে ঘটনাস্থলেই গাদ্দার সেনা সদস্য নিহত এবং আরও ২ সেনা সদস্য গুরুতর আহত হয়।

পাকিস্তান ভিত্তিক জনপ্রিয় ইসলামি প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ তাঁর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বরকতময় এই হামলাগুলো সত্যতা নিশ্চিত করেছেন। এবং পাকিস্তানে সম্পূর্ণ ইসলামি শরিয়াহ্ প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত এই লড়াই অব্যাহত থাকবে বলেও জানানো হয়েছে।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধউগ্র হিন্দুত্ববাদী সন্ত্রাসের অভয়ারণ্য ভারত : যেখানে মুসলিম বিদ্বেষ ছড়িয়েও পার পাওয়া যায় সহজেই
পরবর্তী নিবন্ধ‘মুসলিমদের মারতে অস্ত্র তুলে নিন’- হিন্দুত্ববাদী ধর্মগুরু জ্যোতি নরসিংহানন্দ