শামে রাশিয়ান বাহিনীর ভয়াবহ বিমান হামলা, নিহত ৭ আহত ১২ মুসলিম

ইউসুফ আল-হাসান

2
779

সিরিয়ার ইদলিবে প্রদেশে ভয়াবহ বিমান হামলা চালিয়েছে সন্ত্রাসী রাশিয়া। হামলায় ৭ জন বেসামরিক মানুষ নিহত এবং অন্তত ১২ জন বেসামরিক মানুষ গুরুতর আহত হয়েছেন।

 

গতকাল ৮ সেপ্টেম্বর ইদলিব প্রদেশের গ্রামাঞ্চলে হামলাটি চালানো হয়। কয়েকদিন ধরেই ইদলিব প্রদেশের আশেপাশের এলাকায় মুহুর্মুহু হামলা চালিয়ে আসছিল সন্ত্রাসী ইরান-রাশিয়া-আসাদ জোট। এসব হামলায় অসংখ্য বেসামরিক মানুষ হতাহত ও বাড়িঘর ধ্বংস হয়েছে। তবে গতকালের হামলাটি ছিল ভয়াবহতম।

এসব হামলায় সন্ত্রাসী জোট গণবিধ্বংসী ক্লাস্টার বোমা ব্যবহার করছে। এলাকাটিতে হামলার পর ৩টি ক্লাস্টার বোমা অবিস্ফোরিত অবস্থায় ঘটনাস্থলে পাওয়া গেছে। গণবিধ্বংসী এসব নিষিদ্ধ মারণাস্ত্র নিষিদ্ধ হলেও মুসলিমদের উপর পরীক্ষামূলক ব্যবহার করছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

মুসলিমরা আজ এমন অবস্থানে পৌঁছেছে যে, ক্রুসেডার ও রাফেজি সেনারা নিজেদের অস্ত্রের কার্যকারীতা ঠিক আছে কিনা- এটির পরীক্ষামূলক ব্যবহার করছে মুসলিমদের হত্যা করে।

এ অবস্থায় মুসলিমদের উদ্ধারে প্রতিরোধ সংগ্রাম জরদার করার পরমার্শ দিয়ে আসছেন হকপন্থী আলেম-উলামাগণ। তারা এটাও বলেছেন যে, শাম হচ্ছে প্রথিবির মাথা; আর উম্মাহ যেন শামকে ভুলে না যায়।



তথ্যসূত্র:
——–
1. 7 civilians killed and more than 12 injured in Idlib
https://tinyurl.com/yf2r69jd

2 মন্তব্যসমূহ

  1. জাযাকুমুল্লাহ্.. আল্লাহ আপনাদের মেহনতকে কবুল করুন।।
    মুহতারাম মনে হয় টাইপিংয়ে আরো মনোযোগী হওয়া উচিত.. যাতে কুফফার মিডিয়া থেকে আমরা কোনো ভাবে পিছিয়ে না পড়ি.. বিষয়টি গুরুত্বপূর্ণ..

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন