‘হে ইহুদীরা! খাইবারের কথা স্মরণ করো’ 

আব্দুল্লাহ্‌ বিন নজর

3
1323

ফিলিস্তিনের আল-কাসসাম ব্রিগেডের মুজাহিদদের সাম্প্রতিক অপারেশন ‘তুফান আল-আকসা’র (The Aqsa Storm) প্রশংসা করে এবং ইহুদিদের আসন্ন বিপর্যয় সম্পর্কে সতর্ক করে একটি প্রেস রিলিজ প্রকাশ করেছে আল-কায়েদা উপমহাদেশ (একিউএস/AQS)।

“হে ইহুদীরা, খাইবারের বিজয়েকে স্মরণ করো… মুহাম্মদ (সাঃ) এর সেনাবাহিনী যুদ্ধক্ষেত্রে ফিরে এসেছে!” – এই শিরনামে প্রকাশিত প্রেস রিলিজের শুরুতেই অবৈধ দখলদার ইহুদিদের জুলুমের প্রতিবাদস্বরূপ ইসরাইলের ভূখণ্ডে পরিচালিত ‘তুফান আল-আকসা’ অপারেশনের কারণে উচ্ছ্বাস প্রকাশ করা হয়। বলা হয়, উম্মাহর আদর্শ, বিশ্বাস ও হৃদয়ের সাথে জড়িয়ে থাকা আল-আকসাময় ফিলিস্তিন ভূমিতে বীর মুজাহিদরা সাধারণ মুসলিমদের সহায়তায় যে প্রতিআক্রমণ পরিচালনা করেছেন, তা মুসলিমদের অন্তরে শীতলতা প্রদান করেছে।

মুসলিমদেরকেও ইহুদি-খ্রিস্টান সম্মিলিত জোট-বাহিনীর বিরুদ্ধে চূড়ান্ত লড়াইয়েয় প্রস্তুতি নেওয়ার আহ্বান জানানো হয়েছে প্রকাশনাটিতে।

বিস্তারিত আসছে, ইনশাআল্লাহ্‌…

3 মন্তব্যসমূহ

    • শালীনতা বজায় রাখুন। তাঁরা তাড়াহুড়ায় আগ্রহী নন। ফলস্তীন বিজয় একদিনে সম্ভব নয়। এর বিজয়ের জন্য সমগ্র মুসলিম উম্মাহর ঐক্য অতীব প্রয়োজন। একদিনে একমুষ্টিতে সব আহার আপনার সামনে রেডি হয়ে এসে যাবে; এমন আশায় বসে থাকবেন না।

    • মুহতারাম,
      আমরা আমাদের অনিচ্ছাকৃত দুর্বলতার জন্য জিজ্ঞাসিত হব কি না জানি না। তবে প্রত্যেকেই হয়তো প্রত্যেকের জিহ্বার খেয়ানতের কারণে ঠিকই জিজ্ঞাসিত হব।
      আমাদেরকে এবং আমাদের সম্মানিত পাঠকবৃন্দকে আল্লাহ্‌ তাআলা বুঝার ও আমল করার তৌফিক দিন – আমীন।
      নিউজে উল্লেখিত বিবৃতিটি প্রকাশ করতে আমরা হয়তো আরও সময় নিব, সবরের অনুরোধ।
      আর আমরা একারণে ক্ষমাপ্রার্থী যে, কমেন্ট এলাও করার ক্ষেত্রে আমরা যথেষ্ট সচেতন হইনি।
      ওয়ামা ‘আলাইনা ইল্লাল বালাগ…

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধঅপারেশন আল-আকসা ফ্লাড: আল-আকসাকে মুক্ত করতে ফিলিস্তিনিদের জাগরণ!
পরবর্তী নিবন্ধসিরিয়ায় আসাদ-ইরান-রাশিয়ার সম্মিলিত আক্রমণ, হতাহত ২০০ ছাড়িয়ে