ফিলিস্তিনের জিহাদ || আপডেট – ১২ জানুয়ারি, ২০২৪

- সাইফুল ইসলাম

0
205

ইয়েমেনে আগ্রাসন শুরু করেছে সন্ত্রাসবাদী যুক্তরাষ্ট্র। দ্বিতীয় রাতের হামলায় তারা হুথি রাডার ইন্সটলেশনে তুমাহক ক্রুজ মিসাইল হামলা চালিয়েছে। ইয়েমেনের আবস জেলার বিমানবন্দর, আল-দাইলামি বিমান ঘাঁটি, হুদেইদাহ বিমানবন্দরের নিকটে এবং তাইজিয়াহ জেলার তাইজ বিমানবন্দরে হামলা চালিয়েছে ব্রিটিশ-আমেরিকা জোট বাহিনী।

জাতিসংঘ বলেছে, উত্তর গাজায় মানবিক সহায়তা কার্যক্রম পৌঁছাতে দিচ্ছে না ইসরায়েল। জাতিসংঘের মানবিক সাহায্য বিষয়ক প্রধান মার্টিন গ্রিফফিথস বলেছে, গাজায় ইসরায়েলের অবিরাম সামরিক অপারেশনের মধ্যে ভয়ানক পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

পশ্চিম তীরে দখলদার বাহিনীর গুলিতে নিহত হয়েছে তিনজন ফিলিস্তিনি কিশোর।

গাজার সরকারি মিডিয়া অফিস জানিয়েছে, আল-আকসা শহীদি হাসপাতালে জেনারেটর চালানোর জন্য কোনো জ্বালানি অবশিষ্ট নেই। এ কারণে আইসিইউ এবং নার্সারি রোগীরা এখন মৃত্যু ঝুঁকিতে রয়েছে।

গাজায় সন্ত্রাসী ইসরায়েলের হামলায় এখন পর্যন্ত নিহত হয়েছেন ২৩,৭০৮ জন ফিলিস্তিনি। আহত হয়েছে ৬০,০০৫ জনেরও বেশি।

আল-কুদস ব্রিগেড জাবালিয়া আল-বালাদে দখলদার জায়োনিস্ট বাহিনীর দুটি সামরিক যানে তানডেম গোলা দিয়ে আঘাত করেছেন এবং শত্রুদের বিরুদ্ধে কাছাকাছি অবস্থান থেকে লড়াই করেছেন। এতে দখলদার বাহিনীর কতিপয় সৈন্য হতাহত হয়েছে।

আল-আকসা শহীদি ব্রিগেড দখলদার বাহিনীর একটি ডি৯ বুলডোজারকে কাসাম-২ বিস্ফোরক দিয়ে ধ্বংস করেছেন। এছাড়া আল-বালাওনাহ এলাকায় অনুপ্রবেশের চেষ্টার সময় পদাতিক জায়োনিস্ট সৈন্যদের উপর তারিক বিস্ফোরক ডিভাইস বিস্ফোরিত করেছেন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধআল-ফিরদাউস বুলেটিন || জানুয়ারি ১ম সপ্তাহ, ২০২৪ঈসায়ী ||
পরবর্তী নিবন্ধটিটিপির অতর্কিত আক্রমণে অন্তত ২১ পাকিস্তানি সেনা নিহত