নববধূকে অপহরণ করেছে ছাত্রলীগ নেতা

0
258

পাবনার ভাঙ্গুড়ায় অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় নববধূকে অপহরণ করেছে এক ছাত্রলীগ নেতা। ঘটনার ১৩ দিন অতিবাহিত হলেও এখনো ভুক্তভোগী উদ্ধার না হওয়ায় শঙ্কার মধ্যে রয়েছে পরিবার।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম আতিকুল হাসান বিপ্লব। সে ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং ভাঙ্গুড়ার রাঙালিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

এ ঘটনায় আদালতে মামলা করেছেন ভুক্তভোগীর মা। অভিযোগপত্র থেকে জানা যায়, ভুক্তভোগী ভাঙ্গুড়া হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজে পড়াশোনা করতেন। কলেজে আসা যাওয়ার পথে দীর্ঘদিন ধরে আতিকুল হাসান বিপ্লব কুপ্রস্তাব দিয়ে আসছিল।

মেয়েটি এ বিষয়ে তার বাবা-মাকে জানালে পরবর্তীতে আরও বেশি উত্ত্যক্ত করতো বিপ্লব। এক পর্যায়ে মেয়েকে অন্যত্র বিয়ে দেন বাবা-মা। বিয়ের পর গত ৩১ মার্চ মেয়ে তার বাবার বাড়িতে বেড়াতে আসলে বিপ্লব একটি মাইক্রোবাসে করে অপহরণ করে। এ বিষয়ে থানায় অভিযোগ দিয়ে প্রতিকার না পেয়ে গত ৮ এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন ভুক্তভোগীর মা রেখা পারভিন।

এ বিষয়ে ভুক্তভোগীর বোন বলেন, “আমরা থানায় অভিযোগ দিতে গিয়েছিলাম পুলিশ অভিযোগ নেয়নি। পরে আমরা আদালতে গিয়েছি। আদালতের কপি থানায় দিলেও পুলিশ ব্যবস্থা নিচ্ছে না। আমাদের দাবি, আমার বোনকে দ্রুত উদ্ধার করা হোক।”

এবিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা আতিকুল হাসান বিপ্লবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার মোবাইল বন্ধ পাওয়ার কথা জানিয়েছে সংবাদমাধ্যম দ্য ডেইলি ক্যাম্পাস।


তথ্যসূত্র:
১. নববধূকে অপহরণের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে
https://tinyurl.com/43wm7ctu

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধআল–শিফা হাসপাতালে মিলল গণকবর
পরবর্তী নিবন্ধফিলিস্তিনের জিহাদ || আপডেট – ১৭ এপ্রিল, ২০২৪