জায়নিস্ট আগ্রাসন||দলবদ্ধ আক্রমণে ইহুদিরা : ৩ সন্তানের পিতাকে ২১ বছর কারাদণ্ড

ইউসুফ আল-হাসান

0
447
জায়নিস্ট আগ্রাসন||দলবদ্ধ আক্রমণে ইহুদিরা : ৩ সন্তানের পিতাকে ২১ বছর কারাদণ্ড

জায়নবাদী ইহুদিরা ফিলিস্তিনি মুসলিমদের উপর তাদের জুলুম-নির্যাতনের মাত্রা দিন দিন বৃদ্ধি করছে। প্রশাসন-নাগরিক সকল ইহুদি মিলে অসহায় ফিলিস্তিনি মুসলিমদের উপর সম্মিলিত আগ্রাসন চালাচ্ছে।

উগ্র একদল ইহুদি যুবক ফিলিস্তিনিদের উপর হামলা চালিয়েছে। মুসলিমদেরকে ঐ সন্ত্রাসী ইহুদিরা মারধর করেছে এবং সরাসরি গুলি করেছে।
গতো ১০ নভেম্বর ফিলিস্তিনের পশ্চিম তীরের হেবরন শহরে এ ঘটনা ঘটেছে। এ শহরটিতে দখলদার ইহুদিদের আক্রমণের ঘটনা নিয়মিত।

ইসরাইলি মানবাধিকার সংস্থা বি’টিসেলেম এর বরাতে কুদুস নিউজ জানায়, হেবরন শহরের একটি গ্রামে অস্ত্র নিয়ে ফিলিস্তিনিদের উপর হামলা চালায় একদল উগ্র ইহুদি যুবক। তাদের গুলিতে অন্তত ৫ মুসলিম আহত হয়েছেন। এসময় ঐ ইহুদি সন্ত্রাসীদের পাথর দিয়ে ঢিল ছুঁড়তেও দেখা যায়।

ঘটনাস্থলে ইসরাইলি পুলিশ উপস্থিত হয়ে ইহুদি যুবকদের গ্রেফতার না করে সরিয়ে দেয়। কিন্তু পুলিশ চলে যাবার পরেই সন্ত্রাসীরা আবারো ফিলিস্তিনিদের উপর আক্রমণ শুরু করে। এ সময় ফিলিস্তিনিদের কয়েকটি গাড়ির জানালা ভেঙে ফেলে ইহুদিরা, আবারো মারধর করা হয় ফিলিস্তিনিদের।

পরে আবারো ইসরাইলি পুলিশ ঘটনাস্থলে এসে ইহুদিদের গ্রেফতার না করে উল্টো ফিলিস্তিনিদের সরিয়ে দেয়। এসময়ও পুলিশ ও ফিলিস্তিনিরা চলে গেলে ফিলিস্তিনিদের কৃষিজমিতে আগুন লাগিয়ে দেয় ইহুদিরা। এভাবেই পুলিশ একনাগারে নাটক মঞ্চায়ন করতে থাকে। আর হামলার শিকার হতে থাকে ফিলিস্তিনি মুসলিমরা।

অন্যদিকে, ৩ সন্তানের জনক এক পিতাকে ২১ বছরের কারাদণ্ড দিয়েছে দখলদার ইসরাইলের আদালত।

IMG-20211113-145516

খবরে বলা হয়, ২০১৫ সালে তাকে গ্রেফতার করেছিল ইসরাইল। দখলদার এক ইহুদিকে আঘাতের মিথ্যা অভিযোগে গ্রেফতার করেছিল তাকে। সেসময় থেকে এখন পর্যন্ত বিনাবিচারে বন্দী ছিলেন তিনি। সম্প্রতি দখলদার ইসরাইল তাকে ২১ বছরের জঘন্য রায় দেয়।

ফিলিস্তিনে দখলদার ইহুদি বর্বরতা নিয়মিত ঘটনা। সংবাদপাঠকরা ইহুদি নির্যাতনের খবর পড়ে ক্লান্ত হলেও, ক্লান্ত হয়না বর্বর ইহুদিবাদীরা। এ অবস্থায় তাদের আগ্রাসন রুখতে মুসলিম জাতিকে নববী মানহাজ অনুসরণ করার আহ্বান জানিয়েছেন আলিমরা।

তথ্যসূত্র:
=======
১। Israeli settlers brutally attack, beat Palestinians in Hebron, fire live bullets-
https://tinyurl.com/45a3wvrr

২। Israeli court sentences father of three to 21 years in jail-
https://tinyurl.com/5xt4fv2y

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন