থামছেই না ইহুদি আগ্রাসন, মাথায় গুলি করে তিন যুবককে হত্যা

ইউসুফ আল-হাসান

0
966
থামছেই না ইহুদি আগ্রাসন, মাথায় গুলি করে তিন যুবককে হত্যা
সুবিধামত ফন্ট ছোট বড় করুনঃ

কোনভাবেই থামছে না সন্ত্রাসী ইসরাইলের আগ্রাসন। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ৩ ফিলিস্তিনি যুবককে গুলি করে খুন করেছে সন্ত্রাসী ইসরাইলি সেনাবাহিনী। রুশ-ইউক্রেন যুদ্ধের সুযোগে আরও বেপরোয়া হয়ে উঠেছে এরা।

গত ১ মার্চের ঘটনা। স্থানীয় সংবাদ মাধ্যমে বলা হয়, অধিকৃত পশ্চিম তীরের জেনিন শহরের একটি শরনার্থী কেম্পে অবৈধভাবে অভিযান চালায় ইসরাইলি সেনাবাহিনী।
এ সময় ফিলিস্তিনিদের বাড়িঘর ও বাড়ির ছাদে তল্লাশি চালায় ইহুদিরা। ঐ সময় নির্বিচারে গুলি করতে থাকে রাস্তায় চলমান ফিলিস্তিনিদেরকে লক্ষ করে। এতে ২ জন ফিলিস্তিনি মাথায় গুলিবিদ্ধ হলে তাদের হাসপাতালে নেয়া হয়, অল্প সময় পর সেখানেই তাদের মৃত্যু হয়।

মাথায় গুলিবিদ্ধ অন্য এক ফিলিস্তিনিকে রাস্তায় ফেলে রাখে ইসরাইলি বর্বর সেনারা। কোনভাবেই তার কাছে যেতে দিচ্ছিলনা অন্য ফিলিস্তিনিদের। এছাড়াও নিহতের লাশটি কয়েকঘন্টা আটকে রাখে বর্বর ইহুদিরা।

বর্বর ইহুদিদের এসব আগ্রাসন ও জুলুমের প্রতিবাদ করার যেন এখন কেউই নেই। অন্যদিকে ইউক্রেনে রাশিয়ান আগ্রাসনের বিরুদ্ধে পুরো বিশ্ব কথা বলছে, ইউক্রেনিয়ান নারী ও শিশুদের পক্ষে কথা বলছে তারা।

এ অবস্থায় যতদিন না ইহুদিদের এসব জুলমের পাওনা আদায় করা হচ্ছে, ততদিন তাদের আস্ফালন মিটানোর কোন উপায় নেই বলে জানিয়েছেন বিশেষজ্ঞ আলিমরা।

তথ্যসূত্র:
=====
1. All under age of 22, Israeli forces killed 3 Palestinians in less than 24 hourshours-
https://tinyurl.com/bdds9nu3
2. ভিডিও লিংক-
https://tinyurl.com/ycktymh3

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধইসলামবিদ্বেষী ও পর্দাবিরোধী হিন্দুত্ববাদীদের দৌরাত্ব : কোথায় হবে শেষ?
পরবর্তী নিবন্ধআল-কায়েদার দুর্দান্ত অপারেশনে ৭০ মালিয়ান গাদ্দার খতম, বন্দী ১৯