ব্রেকিং নিউজ || অখণ্ড ভারত তৈরীতে বাধা দিলে কঠিন পরিণতির হুমকি হিন্দুত্ববাদী সন্ত্রাসী সংগঠন ‘আরএসএস’ প্রধানের

উসামা মাহমুদ

5
1792
ব্রেকিং নিউজ || অখণ্ড ভারত তৈরীতে বাধা দিলে কঠিন পরিণতির হুমকি হিন্দুত্ববাদী সন্ত্রাসী সংগঠন ‘আরএসএস’ প্রধানের

মুসলিম মুক্ত অখণ্ড ভারত গড়তে আদা-জল খেয়ে মাঠে নেমেছে উগ্র হিন্দুত্ববাদীরা। যে অখণ্ড ভারতে তারা কল্পিত রামের রাজত্ব প্রতিষ্ঠা করতে চায়।

সেই টার্গেটকে সামনে নিয়ে হিন্দুত্ববাদীরা একেরপর এক মুসলিম বিদ্বেষী ইস্যু সামনে নিয়ে আসছে। ঠুনকো অজুহাত তুলে মুসলিমদের হতাহত করছে। বাড়িঘর দোকানপাটে আগুন লাগিয়ে দিচ্ছে। তবে এতদিন স্পষ্ট করে না বললেও, এবারে কোন রাখঢাখ না রেখেই ভারতের হিন্দুত্ববাদী সন্ত্রাসী সংগঠন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) সংঘচালক মোহন ভাগবত অখণ্ড ভারত তৈরীর ঘোষণা দিয়েছে। আগেও হিন্দুত্ববাদীরা অখণ্ড ভারত বানানোর মত দিয়েছিল সে।

হিন্দুত্ববাদী মোহন ভাগবত বলেছে, ‘আর মাত্র ১৫ বছর। তার পরই তৈরি হবে অখণ্ড ভারত। আর যারা এর মাঝে আসবে তারা ধ্বংস হয়ে যাবে।’ আর গত বৃহস্পতিবার তার জবাবে হিন্দু জাতীয়তাবাদী রাজনৈতিক দল শিবসেনা’র নেতা সঞ্জয় রাউতি বলেছে, ‘সবাই আপনাদের সাথে আছে। কিন্তু ১৫ বছর নয়, ১৫ দিনে অখণ্ড ভারত বানান।’

হরিদ্বারে সংঘচালক মোহন ভাগবতের হুঙ্কার- ‘কুড়ি থেকে পঁচিশ বছরের মধ্যে অখণ্ড ভারত তৈরি হবে। আর একটু চেষ্টা করলে স্বামী বিবেকানন্দ বা ঋষি অরবিন্দের স্বপ্নের অখণ্ড ভারত ১০-১৫ বছরের মধ্যে তৈরি হয়ে যাবে। এটা কেউ আটকাতে পারবে না। এই স্বপ্নপূরণের মাঝে আসবে যে, সে বা তারা ধ্বংস হয়ে যাবে।’

একইসাথে সে অখণ্ড ভারত গড়ার বিষয়ে আত্মবিশ্বাসী।

ভাগবতের আরো দাবি, অখণ্ড ভারত বানানোর কাজ শুরু হয়ে গেছে। সে বাঁশি বাজিয়ে বাকিদেরও ডাকছে। এখন আর ভারতকে আটকানো সম্ভব নয়।

এভাবেই প্রকাশ্যে মুসলিম নির্মূলের ঘোষণা দিয়ে উগ্র হিন্দু নেতারা মুসলিম গণহত্যা বাস্তবায়নের চূড়ান্ত ধপের দিকে এগিয়ে যাচ্ছে। বিশ্লেষকরা তাই বলছেন, মুসলিমরা যদি এখনো সচেতন না হোন, কিংবা নিজেদের জান-মাল-ইজ্জত-আব্রুর হেফাজতের ফিকির শুরু না করেন, তাহলে হয়তো তাদের জন্য অপেক্ষা করছে রক্তাক্ত এক নিকট ভবিষ্যৎ।


তথ্যসূত্র

১।
১৫ বছরের মধ্যেই অখণ্ড ভারত, বাধা দিলে কঠিন পরিণতি!
https://tinyurl.com/yjahsrtb

5 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন