ভারতকে ‘হিন্দুদের দেশ’ দাবি করে মুসলিমদের অন্যত্র চলে যাওয়ার নির্দেশ বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞার

মাহমুদ উল্লাহ্‌

0
1241
ভারতকে ‘হিন্দুদের দেশ’ দাবি করে মুসলিমদের অন্যত্র চলে যাওয়ার নির্দেশ বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞার

বহুদিন ধরেই হিন্দুরা ভারতকে শুধুমাত্র তাদের দেশ দাবি করে মুুসলিমদের পাকিস্তান কিংবা অন্য দেশে চলে যাওয়ার হুমকি দিয়ে আসছে। শত শত বছর ধরে বসবাসরত মুসলিমদের দেশ ছাড়া করতে হিন্দুত্ববাদীরা জুলুম ‍নির্যাতনকে অন্যতম হাতিয়ার বানিয়ে নিয়েছে। মিয়ানমারে মুসলিম বিদ্বেষী সন্ত্রাসী গোষ্ঠীগুলো যেভাবে রোহিঙ্গাদের বিরুদ্ধে উসকানি দিয়ে গণহত্যা চালিয়েছিল, তারই পুনরাবৃত্তি ভারতে হতে চলেছে বলে মনে করেন বিশ্লেষকরা।

ভারতে এখন চারিদিকে শুধুই মুসলিম বিদ্বেষের আগুন জ্বলছে, চলছে মুসলিম গণহত্যার চূড়ান্ত প্রস্তুতি। আর সেই আগুনে নিয়মিত ঘি ঢেলে যাচ্ছে সাধু সন্ন্যাসীর নামধারী উগ্র হিন্দু সন্ত্রাসী ধর্মগুরু ও হিন্দুত্ববাদী নেতা নেত্রীরা।

এবার ভারত হিন্দুদের দেশ দাবি করে মুসলিমদের অন্যত্র চলে যাওয়ার নির্দেশ দিয়েছে হিন্দুত্ববাদী বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা। সে বলেছে, “ধর্মের ভিত্তিতে তাদের (মুসলিমদের) জন্য একটি দেশ তৈরি করা হয়েছে, সেখানে যান এবং বসবাস করুন, এই দেশ (ভারত) হিন্দুদের।”

হিন্দুত্ববাদী বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা, সে ২০০৮ সালে একটি মসজিদের সন্ত্রাসী হামলার সাথে জড়িত ছিল। যাতে ৬ জন মুসলিম নিহত হয়।


তথ্যসূত্র :

1. “A nation was created for them [Muslims] on the basis of religion, go and live there, this nation [India] belongs to Hindus.” – Says BJP parliamentarian Sadhvi Pragya,
https://tinyurl.com/3fsmbd2s

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন