ভারতকে হিন্দু রাষ্ট্র আর মুসলিমদের হিন্দু বানানোর উসকানিমূলক মন্তব্য হিন্দুত্ববাদী সুরেন্দ্রর

মাহমুদ উল্লাহ

3
1287

ভারতে হিন্দুত্ববাদীরা এতদিন আড়ালে আবডালে ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর কথা বলতো। এখন প্রকাশ্যে গণমাধ্যমকে মুসলিমদেরকে জোরপূর্বক হিন্দু বানিয়ে ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর মন্তব্য করছে। সে অনুযায়ী তারা কাজও শুরু করেছে। ভারত জুড়ে মুসলিমদের উপর হিন্দুত্ববাদীদের হামলা বহুগুণে বেড়ে গেছে। সামাজিক ও রাষ্ট্রীয়ভাবে মুসলিমদের উপর চাপ প্রয়োগ করে অসহায় করে তুলছে। যেন মুসলিমরা চাপে পড়ে হিন্দু হতে না চাইলেও ঘুড়ে দাাঁড়াতে না পারে।

মুসলিম বিদ্বেষী উসকানিমূলক মন্তব্যবের ধারাবাহিকতায় এবার ‍যুক্ত হয়েছে ভারতের উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক হিন্দুত্ববাদী সুরেন্দ্র সিং। সে বলেছে, ‘ভারতকে শিগগিরি হিন্দু রাষ্ট্রে পরিণত করা হবে এবং দেশের মুসলিমদের হিন্দু বানানো হবে।’ সম্প্রতি এই উগ্র নেতা গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমন মুসলিম বিদ্বেষী মন্তব্য করেছে।

গত ১১ আগস্ট বৃহস্পতিবার হিন্দি গণমাধ্যম ‘জনসত্তা’ সূত্রে জানা গেছে, সুরেন্দ্র সিংয়ের এ সংক্রান্ত ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সুরেন্দ্র সিং বলেছে, ভারত যেকোনো উপায়ে হিন্দু রাষ্ট্র হবে এবং মুসলিমদের হিন্দু করা হবে। এছাড়া সে ভারত মাতা কী জয় এর মত কুফরী স্লোগান যারা না দেয় তাদেরকে ‘শয়তান’ এবং ‘রাবণ’-এর সঙ্গে তুলনা করেছে।

এই হিন্দুত্ববাদী আরো বলেছে, ‘পৃথিবীতে রামের পাশপাশি রাবণও ছিল। ঠিক একইভাবে ভারতের মাটিতে বাস করে ‘ভারত মাতা কী জয়’ না বলা লোকদের মধ্যে রাবণের প্রবৃত্তি রয়েছে। এরা এমন লোক যারা এই মাটির অন্ন খায় এবং পানি পান করা সত্ত্বেও এরা ভারত ভূমিকে ‘মা’ মেনে নিতে রাজি নয়। এরা তো মানুষ হতে পারে না, শয়তানই হতে পারে।’

যদি ভারত হিন্দু রাষ্ট্র হয় তাহলে মুসলিমদের কী হবে- সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে সে বলেছে, দেশে যত মুসলিম আছে তারা আগে হিন্দু ছিলেন। হিন্দু ধর্ম থেকে পরিবর্তিত হয়ে তারা মুসলিম হয়েছিলেন। ওদের আমরা আবার হিন্দু বানাব। তাদের হিন্দুতে পরিণত করব।’

এই হিন্দুত্ববাদীরা ভুলে যায় যে, মুসলিমরা দীর্ঘ ৬০০ বছর ভারতে বীরদর্পে শাসন ব্যবস্থা পরিচালনা করেছেন। তারা চাইলেই উপমহাদেশের সকল মানুষের ধর্মকে ইসলাম বানিয়ে ফেলতে পারতেন। জোরপূর্বক সকলকে মুসলিম বানিয়ে ফেলতে পারতেন। কিন্তু ইসলাম কাউকে জোরপূর্বক মুসলিম বানানোকে সমর্থন করে না; তাই তারা কাউকে জোরপূর্বক মুসলিম বানান নাই। জোরপূর্বক মুসলিম বানানোর ইতিহাসও কেউ দেখাতে পারবে না।

এখন হিন্দুত্ববাদীরা যে অযৌক্তিক দাবি করছে যে, হিন্দুদেরকে মুসলিম বানানো হয়েছে – তা আসলেই মিথ্যা এবং ভ্রান্ত। বরং অনেক জ্ঞানী হিন্দুরাই ইসলামের সত্যতা, সৌন্দর্য এবং মুসলিমদের সুন্দর আচরণে মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণ করেছেন। এমন অসংখ্য ঘটনা ইতিহাসের সোনালী পাতায় স্বর্ণাক্ষরে লিপিবদ্ধ আছে।



তথ্যসূত্র:
——–
১. ভারত হিন্দু রাষ্ট্র হবে, মুসলিমদের হিন্দু বানানো হবে: বিজেপি বিধায়ক
https://tinyurl.com/2s47dmkz

3 মন্তব্যসমূহ

  1. ۞لَتَجِدَنَّ أَشَدَّ ٱلنَّاسِ عَدَٰوَةٗ لِّلَّذِينَ ءَامَنُواْ ٱلۡيَهُودَ وَٱلَّذِينَ أَشۡرَكُواْۖ

    অবশ্যই মুমিনদের শত্রুতায় মানুষের মধ্যে ইয়াহুদী ও মুশরিকদেরকেই আপনি সবচেয়ে উগ্র দেখবেন।

    -Surah Al-Ma’idah, Ayah 82

    এই আয়াতের উদাহরণ পৃথিবীতে বিদ্যমান, যেমনিভাবে ইহুদীরা ফিলিস্তিনের উপর অত্যাচার করছে ঠিক অনুরুপ মুশরিকরা উপমহাদেশের মুসলমানদের উপর অত্যাচারে লিপ্ত।

    এদের থেকে মুক্তির জন্য এবং এদেরকে ধ্বংস করার জন্য আমাদের এক কালজয়ী মরণপণ যুদ্ধে লিপ্ত হতে হবে ইনশাআল্লাহ। আর এই জন্য আমাদেরকে নিতে হবে সাধ্যমত কঠিন প্রস্তুতি, যেমন
    আলাহ বলেছেন….

    وَأَعِدُّواْ لَهُم مَّا ٱسۡتَطَعۡتُم مِّن قُوَّةٖ وَمِن رِّبَاطِ ٱلۡخَيۡلِ تُرۡهِبُونَ بِهِۦ عَدُوَّ ٱللَّهِ وَعَدُوَّكُمۡ وَءَاخَرِينَ مِن دُونِهِمۡ لَا تَعۡلَمُونَهُمُ ٱللَّهُ يَعۡلَمُهُمۡۚ

    আর তোমরা তাদের মুকাবিলার জন্য যথাসাধ্য প্রস্তুত রাখ শক্তি ও অশ্ব বাহিনী, তা দিয়ে তোমরা ভীত-সন্ত্রস্ত করবে আল্লাহ্‌র শত্রুকে, তোমাদের শত্রুকে এবং এরা ছাড়া অন্যদেরকে যাদেরকে তোমরা জান না, আল্লাহ্‌ তাদেরকে জানেন ।
    -Surah Al-Anfal, Ayah 60

    এবং আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন, আমাদেরকে
    ঐ সকল ধরনের অস্র আবিষ্কার শিক্ষা করা এবং ব্যবহার করার তাএফিক দান করুক। যেসকল অস্র কাফেররা আমাদের জন্য বানাচ্ছে এবং শিক্ষা করছে হোক তা পারমাণবিক বা মিসাইল কিংবা জংগী ফাইটার। যাতে আমরা জালিমের জুলুমের সমপরিমাণ বদলা নিতে পারি।

    আল্লাহর বাণী…..
    فَمَنِ ٱعۡتَدَىٰ عَلَيۡكُمۡ فَٱعۡتَدُواْ عَلَيۡهِ بِمِثۡلِ مَا ٱعۡتَدَىٰ عَلَيۡكُمۡۚ وَٱتَّقُواْ ٱللَّهَ وَٱعۡلَمُوٓاْ أَنَّ ٱللَّهَ مَعَ ٱلۡمُتَّقِينَ

    কাজেই যে কেউ তোমাদেরকে আক্রমণ করবে তোমরাও তাকে অনুরূপ আক্রমণ করবে এবং তোমরা আল্লাহ্‌র তাকওয়া অবলম্বন করবে। আর জেনে রাখ, নিশ্চয় আল্লাহ্‌ মুত্তাকীদের সাথে রয়েছেন।

    -Surah Al-Baqarah, Ayah 194

  2. এক ভয়ংকর পরিণতির সম্মুখীন হতে হবে এই উগ্র হিন্দুত্ববাদীদের। আর মুসলিমদের এক বিরাট কুরবানি দেওয়ার জন্য প্রস্তুত হতে হবে। কারণ ইসলাম এখন মুজাহিদের কুরবানিই চায়।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন