ঢাবিতে হিন্দু ছাত্রলীগ নেতার কক্ষ থেকে স্টাম্প-লাঠি-রড-বাঁশ উদ্ধার

0
112

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অমুসলিম শিক্ষার্থীদের জন্য নির্ধারিত জগন্নাথ হলের এক হিন্দু ছাত্রলীগ নেতার কক্ষে অভিযান চালিয়ে সেখান থেকে স্টাম্প, লাঠি, রড ও বাঁশ উদ্ধার করা হয়েছে। কক্ষে কয়েক প্যাকেট আতশবাজিও পাওয়া গেছে।

ধারালো অস্ত্র রয়েছে, এমন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার দিবাগত গভীর রাতে হলের সন্তোষচন্দ্র ভট্টাচার্য ভবনের ৪০১০ নম্বর কক্ষে অভিযান চালান প্রক্টরিয়াল বডি ও পুলিশের সদস্যরা। কক্ষটিতে থাকে জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও হল শাখার আসন্ন কমিটিতে শীর্ষ পদপ্রত্যাশী হিন্দু নেতা রাজীব বিশ্বাস। অভিযানের পর কক্ষটি সিলগালা করে দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. মাকসুদুর রহমান ২৫শে ফেব্রুয়ারি রোববার দুপুরে বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল, জগন্নাথ হলের একটি কক্ষে ধারালো অস্ত্রশস্ত্র আছে, এই তথ্য পেয়ে আমরা ওই কক্ষটি সার্চ করেছি। কিন্তু সেখানে ধারালো কিছু পাওয়া যায়নি। ওই কক্ষ থেকে স্টাম্পজাতীয় কিছু জিনিস পাওয়া গেছে।

আপাতত ওই কক্ষ সিলগালা করে দেওয়া হয়েছে বলে জানান প্রক্টর। তিনি আরও বলেন, ‘ওই কক্ষে যারা থাকে, তাদের সতর্ক করা হবে যে কেন তাদের কক্ষে স্টাম্প-লাঠি থাকবে?’


তথ্যসূত্র:
১. জগন্নাথ হলে ছাত্রলীগ নেতার কক্ষে অভিযান, স্টাম্প-লাঠি-রড-বাঁশ উদ্ধার
http://tinyurl.com/2m2z8tzc

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধইসলামী শরীয়ার আলোকে ৮০০ টি জাতিগত বিবাদের মিমাংসা করেছে আফগান সরকার
পরবর্তী নিবন্ধ২৪ ঘণ্টায় গাজার ১০ স্থানে গণহত্যা, ১০০ জনেরও বেশি ফিলিস্তিনি নিহত