হিন্দুত্ববাদী পৃষ্ঠপোষকতায় ভারতে মাথাচাড়া দিচ্ছে ধর্ম অবমাননাকারীরা।

0
710
হিন্দুত্ববাদী পৃষ্ঠপোষকতায় ভারতে মাথাচাড়া দিচ্ছে ধর্ম অবমাননাকারীরা।

ভারতের শিয়া ওয়াক্‌ফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ‘ওয়াসিম রিজভি’ চরম পর্যায়ের ধর্ম অবমাননাকারী ও কট্টর ইসলামবিদ্বেষী। এই বছরের শুরুতে সে কুরআনের জিহাদ সম্পর্কিত আয়াত বাদ দিতে হাইকোর্টে রিট করেছিলো।
এই বছর সে নবীজি মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে কটুক্তি করে একটি বই লিখেছে, যার প্রকাশক আরেক হিন্দুত্ববাদী ও ইসলামবিদ্বেষী মহন্ত যতি নরসিংহানন্দ স্বরস্বতী।

রাসূল (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) কে নিয়ে যত বাজে ভাবে মন্তব্য করা যায় তার সবই সে করেছে তার বইয়ে। আর তার পৃষ্ঠপোষক হিসেবে কাজ করেছে আরেক সন্ত্রাসী ‘অমিত শাহ্‌’।

সাম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও তে দেখা যায় নরসিংহ সেখানে রিজভি কে ‘ওয়াসিম’ ভাই বলে সম্বোধন করছে এবং যোগী আদিত্যনাথকে (যে কিনা আরেক সন্ত্রাসী এবং ইসলাম বিদ্বেষী) উদ্দেশ্য করে বলছে, সে যেন রিজভির নিরাপত্তার ব্যবস্থা করে।

ঐ নরসিংহ আরও বলে “ওয়াসিম ভাই একজন মুসলমান হয়ে ন্যায় এর জন্য, সত্যের জন্য, মানবতার জন্য নিজের জীবনের বাজি লাগিয়েছে”। সে আরও বলে যে রিজভি নাকি ইসলাম নিয়ে বিশদ পড়াশোনা করার পর মুহাম্মাদ (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম)’কে নিয়ে এই বই লিখেছে।

পরিশেষে অমিত শাহ্‌ এর জন্যে রিজভিকে অভিনন্দনও জানায়।

[টুইটার লিংক : https://tinyurl.com/2fmuu5wx]

কি আছে রিজভির লিখা ‘মুহাম্মাদ’ বইটিতে?

রিজভি নামক এই ধর্ম অবমাননাকারি রাসূল (সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম)’কে নিয়ে লিখা তার বইতে যাচ্ছেতাই ভাবে মিথ্যাচার করেছে। সেখানে কয়েকটি পয়েন্ট হচ্ছে – মুহাম্মাদ (সাঃ) মুসলমানদের চরিত্রকে প্রকাশিত করে, – ক্বুর’আন আমাদেরকে সন্ত্রাসবাদ শিক্ষা দেয়, – গত ২৫ বছরে যত সন্ত্রাসী আক্রমণ হয়েছে তার সবটাই নাকি মুসলিমরা করেছে, যার কারণে মৃত্যুবরণ করেছে লাখ লাখ নিরীহ মুসলিম, – আল্লাহ’র বই মানুষকে সন্ত্রাসবাদের দিকে নিয়ে যায়- ইত্যাদি সহ আরও অনেক কিছু।

একের পর এক শারীরিক ও অর্থনৈতিক আক্রমনের পর এবার মুসলিমদের প্রাণপ্রিয় রাসুলকে (সাঃ) নিয়ে ব্যঙ্গ করছে হিন্দুত্ববাদীরা ও তাদের দোসররা। হিন্দুত্ববাদীদের একের পর এক উস্কানিমূলক আচরণের প্রেক্ষিতে বিশ্লেষকরা তাই মনে করছেন, তারা যেকোনো অজুহাতে মুসলিম নিধনযজ্ঞ শুরু করতে চাইছে বলেন মন্তব্য করছেন বিশ্লেষকরা।

তথ্যসূত্র:
——-
1. Divya Bharat- controversy-over-wasims-book
https://tinyurl.com/34s24pnk
2. https://tinyurl.com/6n2amvvm
3. https://tinyurl.com/y37b4bsz

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন