সন্ত্রাসী হাইওয়ে পুলিশের চাঁদাবাজিঃ প্রতিবাদে মহাসড়ক অবরোধ করলেন সাধারণ জনগন

0
611
সন্ত্রাসী হাইওয়ে পুলিশের চাঁদাবাজিঃ প্রতিবাদে মহাসড়ক অবরোধ করলেন সাধারণ জনগন

পাবনার মাধপুর সন্ত্রাসী হাইওয়ে পুলিশের চাঁদাবাজি, মারধর ও হয়রানির প্রতিবাদে আজ সোমবার পাবনার বেড়ায় মহাসড়ক অবরোধ করে সিএনজি চালকরা। বেড়া সিএন্ডবি ব্রিজের পশ্চিম পাশের মহাসড়কে সকাল ১১টা থেকে ২টা পর্যন্ত পাবনা-ঢাকা সড়ক অবরোধ করলে মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

বেড়া সিএনজি চালক সমিতির সভাপতি মিন্টু মিয়া জানান, মাধপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনর্চাজ ও একজন এসআই বেড়া সাঁথিয়ার সিএনজি চালকদেরকে প্রতিদিন হাজার হাজার টাকা ঘুষ দিতে বাধ্য করে।

জাতীয় মহাসড়কের আমাইকোলা নামক স্থানে সিএনজি গ্যাস স্টেশন অবস্থিত হওয়ায় সিএনজি চালকরা গ্যাস নিতে জাতীয় মহাসড়কে কিছুটা পথ অতিক্রম করতে হয়।

যাত্রী ছাড়া খালি সিএনজি নিয়ে গ্যাস ভরতে গেলেও পাবনার মাধপুর হাইওয়ে পুলিশ গাড়ি আটকিয়ে টাকা আদায় করে। টাকা দিতে না চাইলে চালকদের অকথ্য ভাষায় গালাগালি ও মারধর করে, টাকা না দিলে সিএনজি জব্দ করে নিয়ে যায়।

সম্প্রতি এক দরিদ্র সিএনজি চালকের সিএনজি জব্দ করায় দুশ্চিন্তায় চালক হঠাৎ অসুস্থ হয়ে মারা যায়।

সিএনজি চালক সমিতির নেতা মিন্টু মিয়া আরও বলেন, ‘বেড়া-সাঁথিয়ার সাংবাদিক ভাইদের অনুরোধে ও মানবিক কারণে আমরা সড়ক অবরোধ তুলে নিলাম। পাবনার মাধপুর হাইওয়ে পুলিশ আবারও চাঁদাবাজি করলে বা কোনভাবে সিএনজি চালকদের হয়রানি করলে আমরা বৃহত্তর কর্মসূচি দেব’।

সুত্রঃ বিডি প্রতিদিন

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন