নিজেদের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধেই ঝাড়ু মিছিল সন্ত্রাসী ছাত্রলীগের

0
1148

খাগড়াছড়ি জেলা সন্ত্রাসী ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে জেলা উপজেলা সন্ত্রাসী ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ মঙ্গলবার দুপুরে ঝাড়ু মিছিল করে এ বিক্ষোভ করে তারা।

খোঁজ নিয়ে জানা যায়, বিভিন্ন উপজেলা কমিটিতে ছাত্রদলের লোকজন দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে কমিটি ঘোষণা, দায়িত্ব পালনে অনিয়ম-দুর্নীতি এবং মেয়াদ উত্তীর্ণ জেলা কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সন্ত্রাসীদের গডফাদার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই সন্ত্রাসী নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, মেয়াদ উত্তীর্ণ জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক লাগাতার সেচ্ছাচারিতা,অনিয়ম-দুর্নীতি ও অর্থ আদায়ের মাধ্যমে ছাত্রদল নেতৃবৃন্দকে মাটিরাঙ্গা,পানছড়ি উপজেলা,পানছড়ি সরকারি কলেজ,রামগড় সরকারি কলেজে  কমিটি ঘোষণা করে আওয়ামী লীগের রাজনীতি ধ্বংসের এজেন্ডা বাস্তবায়ন করছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে সন্ত্রাসী ছাত্রলীগের সহসভাপতি খোকন চাকমা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিল, জেলা সন্ত্রাসী ছাত্রলীগের সহসভাপতি উবিক মোহন ত্রিপুরা, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাপ্পী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কিশোর ময় ত্রিপুরা, পানছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি শ্রীকান্ত দেব মানিক ও খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম।

এর আগে গত রোববার পানছড়ি উপজেলায় জেলা সন্ত্রাসী ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছিল সন্ত্রাসী ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য সন্ত্রাসী ছাত্রলীগের সদস্যরা নিজেদের মধ্যে রেষারেষি ও ব্যক্তি স্বার্থের কারনে প্রায়ই নিজেরাই নিজেদের বিরুদ্ধে এমন কর্মকান্ড করে থাকে।

সূত্রঃ আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন