পাকিস্তানে মাদরাসায় বোমা হামলায় কমপক্ষে ৭ জন নিহত

1
1315
পাকিস্তানে মাদরাসায় বোমা হামলায় কমপক্ষে ৭ জন নিহত

পাকিস্তানের উত্তরাঞ্চলীয় শহর পেশোয়ারে একটি মাদরাসায় বোমা হামলায় কমপক্ষে ৭ জন নিহত হয়েছেন।
মঙ্গলবার সকালে পাকিস্তানের পেশোয়ারের কাছে একটি মাদ্রাসায় বোমা হামলা চালানো হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত চার জন শিক্ষার্থীসহ মোট সাতজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে এই সংখ্যাটা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীনর রয়েছেন কমপক্ষে ৭০ জন ।

জানা গেছে, পেশোয়ারের দির কলোনিতে ওই মাদরাসায় বিস্ফোরণের সময় হাদিসের ক্লাস চলছিল। সেই ক্লাসে উপস্থিত ছিল বহু শিশুও। বিস্ফোরক ভর্তি একটি ব্যাগ মাদ্রাসার ভিতর রেখে যায় কয়েকজন অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা। ক্লাস চলাকালীন সময় বিস্ফোরণটি ঘটে।

এই হামলার দায় এখন পর্যন্ত কেউ স্বীকার করেনি।

পাকিস্তানের জনপ্রিয় জিহাদী জামাত তাহরিকে তালেবান পাকিস্তান একটি বার্তায় এ বর্বর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন। টিটিপির সেই বিবৃতিতে ইঙ্গিত করা হয়েছে যে, এই হামলার সাথে পাকিস্তানের গোয়েন্দা বাহিনী যুক্ত থাকতে পারে।

পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম ‘দ্য ডন’ অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, আহতদেরকে পেশোয়ারের লেডি রিডিং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

 

১টি মন্তব্য

  1. ইন্নালিল্লাহিওয়াইন্না ইলাইহি রাজি
    সম্ভবত এই হামলাটি ISI ইন্টেলিজেন্স কর্তৃক চালানো কারন এই গোয়েন্দা সংস্থাগুলো পাক মুসলিমদের অনেক বড় শত্রু ভাই অথবা (BW)এর সন্ত্রাসিরা চালাইছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন