আধিপত্য নিয়ে সংঘর্ষ, আ. লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি মামলা

1
441
আধিপত্য নিয়ে সংঘর্ষ, আ. লীগের দুই পক্ষের পাল্টাপাল্টি মামলা

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনায় বুধবার রাতে জয়পুরহাটের ক্ষেতলালে আওয়ামী লীগের বিবাদমান দুই পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেছে। মামলায় উভয়পক্ষের ৩৭ জনসহ অজ্ঞাত বেশ কিছু নেতাকর্মীকে আসামি করা হয়েছে। সংঘর্ষে উভয়পক্ষের আহত ১৫ জনের চিকিৎসা চলছে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পুলিশ ঘটনাস্থল থেকে বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

এলাকাবাসী জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ক্ষেতলালের আলমপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাদিম তালুকদারের প্রতিপক্ষ হয়ে মাঠে নেমেছেন আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রাজিবুল ইসলাম রাজু। সেই থেকে উভয়পক্ষের নেতাকর্মীদের মধ্যে মতভেদ শুরু হয়। মঙ্গলবার চেয়ারম্যান নাদিমের এক সমর্থককে মারধর করে প্রতিপক্ষ রাজুর এক কর্মী। ওই ঘটনার জের ধরে মঙ্গলবার রাতে উভয় পড়্গের দফায় দফায় পাল্টাপাল্টি সংঘর্ষে ১৫ জন আহত হলে তাদের ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতের ঘটনার রেশ ধরে বুধবার স্থানীয় ফুলদীঘি বাজারে উভয়পক্ষ রণমূর্তি ধারণ করলে দাঙ্গা পুলিশ লাঠিচার্জের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নাদিম চেয়ারম্যান অভিযোগ করেন, চুন থেকে পান খসলেই রাজুর লোকজন গায়ে পড়ে তার কর্মী-সমর্থকদের মারধর ও হামলা করে। তিনি বলেন, মঙ্গলবার রাতে স্থানীয় আলীপুর গ্রামে তার এক কর্মীকে অন্যায়ভাবে মারধর করে রাজুর এক সমর্থক। গ্রামবাসী তার প্রতিবাদ করে। খবর পেয়ে রাজু দলবল নিয়ে ওই গ্রামে হামলা করলে গ্রামের লোকজন সমবেত হয়ে তাদের প্রতিহত করে। পরে তারা ফুলদীঘি বাজারে নিরীহ কর্মীদেরও মারপিট করে। কালের কণ্ঠ

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন