জালেমদের কারাগার থেকে পালানোর পর আটক ৪ ফিলিস্তিনি বন্দীর ওপর চলছে নৃশংস নির্যাতন

0
985
জালেমদের কারাগার থেকে পালানোর পর আটক ৪ ফিলিস্তিনি বন্দীর ওপর চলছে নৃশংস নির্যাতন

দখলদার ইসরাইলের জিলবোয়া কারাগার থেকে পালানোর পর গ্রেপ্তার হওয়া চার ফিলিস্তিনিকে নির্যাতনের মাধ্যমে মেরে ফেলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে নাদি আল-আসির সেন্টার।

নাবলুসে ফিলিস্তিনি বন্দীদের এই সংগঠনটি বলেছে, চার বন্দীর একজন হচ্ছে জাকারিয়া জুবাইদি। এই বন্দীকে নৃশংসভাবে মারধর করা হয়েছে। তার শরীরে এখন শুধু নির্যাতনের চিহ্ন। নির্যাতনে অসুস্থ হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাদি আল আসির সেন্টারের প্রধান রায়েদ আমের বলেছেন, চার বন্দীর কাউকেই তাদের আইনজীবীদের সঙ্গে সাক্ষাৎ করতে দেওয়া হচ্ছে না।

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, চার বন্দীর কোনো ক্ষতি হলে এজন্য পুরোপুরি দায়ী থাকবে দখলদার ইসরাইলের অবৈধ সরকার। একজন বন্দীর অবস্থা সম্পর্কে তাদের কাছে তথ্য থাকলেও অপর তিন জনের বিষয়ে কিছুই জানেন না তারা।

চার বন্দীকেই তাদের আইনজীবীর সঙ্গে সাক্ষাতের অনুমতি দিতে নাদি আল-আসির সেন্টারের পক্ষ থেকে আদালতে আবেদন জানানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

গত সপ্তাহে ইসরাইলের কঠোর নিরাপত্তা বেষ্টিত জিলবোয়া কারাগার থেকে সুড়ঙ্গ তৈরির মাধ্যমে পালিয়ে যেতে সক্ষম হন ছয় ফিলিস্তিনি বন্দী। এর মধ্যে চারজনকে আবারও আটক করেছে দখলদার ইসরাইল।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগ সন্ত্রাসী মালাউন চিত্তরঞ্জনের নারী শ্লীলতাহানির ভিডিও ভাইরাল
পরবর্তী নিবন্ধআল-ফিরদাউস নিউজ বুলেটিন || সেপ্টেম্বর ২য় সপ্তাহ, ২০২১ঈসায়ী ||