খোরাসান | ক্রুসেডার মার্কিন ও তাবেদার বাহিনীর হামলায় ১২ জন বেসামরিক মুসলিম হতাহত!

0
328

মানবতার বিরুদ্ধে ক্রুসেডার মার্কিন সন্ত্রাসী বাহিনি ও তাদের তাবেদার আফগান বাহিনীর চালানো বর্বরতার ধারাবাহিকতার এবার বলি হতে হলো নিরীহ, হতদরিদ্র ২টি আফগান পরিবারকে। দেশটির উরুজগান প্রদেশের রাজধানী তিরিনকোটের “দেহজুয” এরিয়াতে ক্রুসেডার মার্কিন সন্ত্রাসী বাহিনী বিমান হামলা চালালে হাজী ওয়ালী মুহাম্মাদ এবং হাজী গুলালাই নামক দুজন স্থানীয় অধিবাসীর আবাসগৃহ সম্পূর্ণ ধ্বংস হয়ে যায়। যাতে দুটি পরিবারের নারী ও শিশুসহ ১২ জন সদস্যের অধিকাংশই শহীদ ও বাকিরা গুরুতরভাবে আহত হয়েছেন।

গত কিছুদিন যাবত আফগান মুরতাদ সরকারী বাহিনী স্থানীয় অধিবাসীদের বাড়িঘর লক্ষ্য করে কামান দ্বারা ভারী গোলাবর্ষণ করে চলেছে, যাতে হতদরিদ্র বাসিন্দারা ব্যাপক ক্ষতির সম্মুখিন হচ্ছেন।

এই চরম ঠান্ডা মৌসুমে গোটা আফগানিস্তানে মার্কিন ও গোলাম আফগান বাহিনী স্থানীয় অধিবাসীদের উপর একের পর এক বর্বরতা ঘটিয়েই চলেছে।

ইসলামিক ইমাররাত আফগানিস্তানের মুখপাত্র, মুহতারাম ক্বারী মুহাম্মাদ ইউসুফ আহমাদী হাফিজাহুল্লাহ্ তাঁর এক টুইট বার্তায় বলেন, এই বর্বরতাকে অবশ্যই জাতীয় বিল্পবের মাধ্যমে মোকাবেলা করতে হবে এবং এই জালিম/মুরতাদ বাহিনীর বিরুদ্ধে মুজাহিদদের সমর্থন করতে হবে। যাতে দখলদার বিদেশী ক্রুসেডার বাহিনী ও তাদের পা চাটা গোলামদের এই দূষিত শাসনের দ্রুত অবসান ঘটানো যায়।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন