এই দুর্দিনেও জনগণের আড়াই টন চাল চুরি করলো ইউপি মেম্বার

2
432

বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্মের পর থেকে নিয়েই এ দেশ চোরদের দখলে। রাষ্ট্রপ্রধান থেকে শুরু করে একেবারে ইউপি সদস্য পর্যন্ত  নেতারা জনগণের সম্পদ চুরি করে আসছে। সেই ধারাবাহিকতায় এবার করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থদের জন্য বরাদ্দকৃত আড়াই টন চাল চুরি করেছে ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের একজন মেম্বার।

বার্তাসংস্থা কালেরকণ্ঠের সূত্রে জানা যায়, ৫ই এপ্রিল রবিবার রাত নয়টার দিকে স্থানীয়দের থেকে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ও জেলা মেম্বারস ফোরামের সভাপতি মো. মনিরুজ্জামান মনিরের বাড়িতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানের বিষয়টি টের পেয়ে অবশ্য আগেই পালিয়ে যায় ঐ মেম্বার। এসময় তার বাড়ি থেকে জব্দ করা হয় মজুদকরা ত্রাণের আড়াই টন চাল।

চালগুলো করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থদের জন্য বরাদ্দ করা হয়েছিল। রাতে সরকারি বস্তা থেকে চাল বের করে অন্য বস্তায় ভরা হচ্ছিল। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে জেলা প্রশাসনকে জানালে এ অভিযান চালানো হয়।

জেলা প্রশাসক জোহর আলী বলেন, ‘জব্দ করা সরকারি চাল ছিল অন্য প্যাকেটে ভরা। চালগুলো জিম্মায় রাখার ব্যবস্থা করা হচ্ছে। মেম্বারের মা জানিয়েছেন কয়েকদিন আগে মনির চাল রেখে যায় এবং জানায় চালগুলো সে নিজের টাকায় কিনেছে।’

এভাবে দেশের মানুষ যখন না খেয়ে মরার মতো ভয়ংকর পরিস্থিতি সৃষ্টি হচ্ছে তখনও এসকল আওয়ামী প্রশাসনের সদস্যরা জনগণকে তাদের অধিকার থেকে বঞ্চিত করছে এবং জনগণের সম্পদ চুরি করে নিজেদের পেট ভরছে।

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন