পাকিস্তান | মুরতাদ বাহিনীর ১১টি পোস্টে সফল হামলা চালিয়েছেন TTP এর মুজাহিদিন!

2
578
পাকিস্তান | মুরতাদ বাহিনীর ১১টি পোস্টে সফল হামলা চালিয়েছেন TTP এর মুজাহিদিন!

পাকিস্তান ভিত্তিক অন্যতম জিহাদী তানযিম “তেহরিকে তালেবান পাকিস্তান” (TTP) এর জানবায মুজাহিদিন গত ১৩ এপ্রিল পাকিস্তানের বাজুর এজেন্সীতে দেশটির মুরতাদ বাহিনীকে টার্গেট করে একাধিক সফল হামলা চালিয়েছেন।

এর মধ্যে সকাল ১১:০০ টার সময় তেহরিকে তালেবানের “MSG” ফোর্সের জানবায মুজাহিদিন বাজুর এজেন্সীর “লাইটি-কান্ডু” সীমান্তে ক্রুসেডার আমেরিকার গোলাম পাকিস্তানী মুরতাদ বাহিনীর টহলরত একটি দলকে টার্গেট করে সফল হামলা চালান। যার ফলে পাহাড়ের চুড়ায় আরোহনের জন্য ব্যাবহৃত পাকিস্তানি মুরতাদ বাহিনী ২টি খচ্চর মারা যায়, এসময় বাকি সৈন্যরা পলায়ন করে, তবে বহনকারী কোন যানবাহন না থাকায় পাহাড়ের চুড়া হতে পলায়নের সময় অনেক সৈন্য হতাহতের শিকার হয়।

অন্যদিকে একই প্রদেশের মুমান্দ সীমান্তের “সাকরু-নাউয়ী থেকে আল-মাযুডুপ” এলাকা পর্যন্ত অবস্থিত পাকিস্তানী মুরতাদ বাহিনীর ১১টি পোস্টে একজুগে হামলা চালান মুজাহিদগণ। এই অভিযানে মুজাহিদগণ হালকা ও ভারী যুদ্ধাস্ত্র ব্যাবহার করেন। হামলার তীব্রতা এতটাই জুড়ালো ছিল যে, পাকিস্তানী মুরতাদ বাহিনী পাগলের মত আচরণ করতে থাকে।

তেহরিকে তালেবানের সম্মানিত মুখপাত্র মুহাম্মাদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ জানান যে, এই অভিযানে কত সৈন্য নিহত ও আহত হয়েছে তা নির্দিষ্টভাবে জানা যায়নি।
যদিও ঘটনাস্থলে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স আসা যাওয়া করতে দেখা গিয়েছিল।

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন