ফিলিস্তিনের করোনাভাইরাস পরীক্ষার ক্লিনিক ধ্বংস করে কর্মীদের আটক করল ইসরাইল!

0
361
ফিলিস্তিনের করোনাভাইরাস পরীক্ষার ক্লিনিক ধ্বংস করে কর্মীদের আটক করল ইসরাইল!

দখলকৃত ফিলিস্তিনের পূর্ব বায়তুল মুকাদ্দাস শহরে করোনাভাইরাস পরীক্ষার একটি ক্লিনিক ধ্বংস করেছে ইহুদিবাদী ইসরাইলের সন্ত্রাসীরা। এছাড়া, ক্লিনিকের চার কর্মীকে আটক করা হয়েছে।

বায়তুল মুকাদ্দাস শহরের সিলওয়ান এলাকার একটি মসজিদে এই ক্লিনিক প্রতিষ্ঠা করা হয়েছিল। কিন্তু গত মঙ্গলবার রাতে সেটি বন্ধ করে দেয়া হয়। ফিলিস্তিনি স্বশাসন কর্তৃপক্ষের সঙ্গে সহযোগিতার মাধ্যমে ক্লিনিকটি পরিচালনা করা হচ্ছিল বলে ইহুদিবাদী সন্ত্রাসীরা সেটি বন্ধ করে দেয়।

ফিলিস্তিনের জনগণ আশংকাজনকভাবে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলা করা সত্বেও বর্বর ইহুদিবাদীরা ক্লিনিকটি বন্ধ করে দিয়েছে। অস্থায়ী এ ক্লিনিকের পরিচালক জানান, সিলওয়ান এলাকায় করোনাভাইরাস পরীক্ষার সরঞ্জমাদির তীব্র ঘাটতি রয়েছে। এরইমধ্যে ওই এলাকায় ৪০ জন ব্যক্তিকে করোনা রোগী হিসেবে চিহ্নিত করেছে ডাক্তার। এ অবস্থায় আশংকা করা হচ্ছে ঘনবসতিপূর্ণ এ এলাকায় করোনাভাইরাস মারাত্মকভাবে ছড়িয়ে পড়তে পারে।

পূর্ব বায়তুল মুকাদ্দাস শহরের জনগণকে ইহুদিবাদী ইসরাইল সঠিক স্বাস্থ্যসেবা ও করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের সুবিধা থেকে বঞ্চিত করে রেখেছে। এছাড়া, তাদের কাছ থেকে খাদ্যদ্রব্য ছিনিয়ে নিয়েছে এবং শহরের পূর্বাঞ্চলে তাদের চলাচল সীমিত করেছে।

সূত্র: পার্সটুডে

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন