এবার বাংলাদেশে গরু জবাইয়ের কারণে মুসলিম যুবককে কুপিয়ে জখম করলো হিন্দু সন্ত্রাসী

2
577
এবার বাংলাদেশে গরু জবাইয়ের কারণে মুসলিম যুবককে কুপিয়ে জখম করলো হিন্দু সন্ত্রাসী

যশোরে গরু জবাইকে কেন্দ্র করে কসাইকে কুপিয়ে জখম করেছে মহাদেব নামে এক উগ্রবাদী হিন্দু। শুক্রবার দুপুরে যশোর সদর উপজেলার রাজারহাট বাজারে এ ঘটনা ঘটে ।

গরুর মাংস কাটার কারণে তাকে কুপিয়ে জখম করা হয়। হিন্দু মহাদেব রায় (২৭) এই হামলাকারী পরে স্থানীয় জনতার হাতে আটক হয়েছে।

হিন্দু মহাদেব রায় সদর উপজেলার সতীঘাটা ভাটপাড়ার বিমল রায়ের ছেলে। মাংস ব্যবসায়ী আসলাম হোসেনের বাড়ি সদর উপজেলার রামনগরে আরআরএফ ট্রেনিং সেন্টারের পাশে। রাজারহাটে তিনি মাংসের ব্যবসা করেন। স্ত্রী ফারজানা বেগম বলেন, মহাদেব হিন্দু সম্প্রদায়ের লোক। তার স্বামী গরুর মাংস ও হাড় কাটলে খারাপ লাগে বলে মহাদেব ইতোপূর্বে জানিয়েছিলেন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটিও হয়েছিলো।

এর জের ধরে গত শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজারহাটে মাংসের দোকানে কাজ করার সময় হিন্দু মহাদেব আচমকা মাংস কাটার একটি চাপাতি নিয়ে পেছন থেকে তার স্বামীর ঘাড়ে ও পিঠে কোপ মারে। এতে তার স্বামী আসলাম হোসেন মারাত্মক জখম হন। পরে স্থানীয় লোকজন ছুটে এসে তার স্বামীকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় পরে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। স্থানীয় লোকজন হামলাকারী মহাদেবকে হাতেনাতে আটক করেন। পরে তাকে পিটুনি দেয়।
সূত্র: ঢাকাটাইমস২৪

2 মন্তব্যসমূহ

  1. এবার বাংলাদেশেও মুসলমান কোপানো শুরু করেছে হিন্দুরা। যশোরে গরুর মাংস বিক্রির জন্য এক মাংস ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যাচেষ্ঠা করেছে এক হিন্দু যুবক।

    https://loksamaj.com/%e0%a6%b0%e0%a6%be%e0%a6%9c%e0%a6%be%e0%a6%b0%e0%a6%b9%e0%a6%be%e0%a6%9f%e0%a7%87-%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a7-%e0%a6%b9%e0%a6%bf%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a6/

  2. ইয়া আল্লাহ!
    আমাদের জন্য কোন ভবিষ্যৎ অপেক্ষা করছে?
    মুসলিমউম্মাহ এখনো ঘুমিয়ে আছে।!
    হে আল্লাহ! এই হিন্দু মুর্তিপূজকদের আপনি সমূলে ধ্বংস করে দিন। আমাদের হাতে তাদের পরাজয়কে তরান্বিত করুন।

    কি আশ্চর্য !
    হিন্দুরা মুসলমানদের গরু জবাইকরার কারণে ভারতে তো নির্যাতন করছেই, এখন বাংলাদেশেও শুরুকরছে। আর এখনোএ জাতির নেতারা অসাম্প্রদায়িকতার নামে মুখে ফেনা তুলছে।
    আল্লাহ! আমাদের নেতাদেরকে অনুভূতিশক্তি ফিরিয়ে দিন। আমাদেরকে আপনার পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার তাওফিক দান করুন।

    আমিন ! আমিন !!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন