১৫ লাখ টাকা চাঁদা না পেয়ে প্রকাশ্যেই গুলি

0
943
১৫ লাখ টাকা চাঁদা না পেয়ে প্রকাশ্যেই গুলি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর শহরের মধ্য পাড়ার একটি বাড়ি ঢুকে মুখোশপড়া দুই অস্ত্রধারী যুবক দাবিকৃত ১৫ লাখ টাকা চাঁদা না পেয়ে প্রকাশ্যে দুই রাউন্ড গুলি ছোঁড়ে। গুলি দুটি ঘরে থাকা টিভিতে বিদ্ধ হওয়ায়, গৃহকর্তা প্রাণে বেঁচে যায়। পরে ঘরের লোকজনের চিৎকারে অস্ত্রধারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে ১৫ লাখ টাকা নিতে আবারো আসবেন বলে গৃহকর্তাকে হুমকী দিয়ে গেছে সন্ত্রাসীরা।

এ ঘটনার পর ওই বাড়ির লোকজন চরম আতংকে রয়েছেন। এ বিষয়ে বাড়ির গৃহকর্তা থানায় একটি লিখিত অভযোগ দিয়েছেন। নবীনগর বাজারের ‘মার্সেল এক্সক্লুসিভ’র স্থানীয় ডিলার রফিকুল ইসলামের মধ্যপাড়ার বাসায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে। খবর: কালের কন্ঠ

ব্যবসায়ী রফিকুল ইসলাম পুরো ঘটনার বর্ণনা দিয়ে বলেন, গত ৯ মে তার মুঠোফোনে নিজেকে ‘ছোটন’ পরিচয় দিয়ে একজন ব্যক্তি বলেন, তিনি (ছোটন) মালয়েশিয়া থেকে বলছেন। নবীনগরের একাধিক বড় বড় আলোচিত সন্ত্রাসী ঘটনা তিনিই ঘটিয়েছেন। বর্তমানে করোনা পরিস্থিতির কারণে তিনি অর্থ সংকটে পড়েছেন। এ অবস্থায় তার (ছোটন) দুইজন ক্যাডার আসলে আমি যেন নগদ ১৫ লাখ টাকা ওই দুই ক্যাডারের হাতে দিয়ে দেই। এরপর ঘটনাটি আমি নিকট আত্মীয় ২-১ জনকে জানালে তারা বিষয়টি ‘কেউ মজা করেছে’ বলে আমাকে চুপ থাকতে বলেন।

রফিকুল বলেন, এর মাত্র তিনদিন পর গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ইফতারীর সময় মুখে মাক্স পড়া ২৫-৩০ বছরের দুই যুবক আমাকে এসে বলে, ‘ছোটন ভাই আমাদেরকে পাঠিয়েছেন। ১৫ লাখ টাকা জলদি দেন।’ এসময় আমি আমার কাছে এত টাকা নেই বলতেই দুই যুবক কোমর থেকে পিস্তল বের করে আমার কপালে ঠেক দেয়। এসময় আমার পরিবারের লোকজন চিৎকার দিলে, দুই অস্ত্রধারী যুবক পরপর দুইবার গুলি করে। গুলি দুটি ঘরের টিভিতে গিয়ে লাগে। এরপর তারা নির্বিঘ্নে পালিয়ে যায়।

উপজেলার নরসিংহপুরের বাসিন্দা ব্যবসায়ী রফিকুল বলেন, ‘যাবার আগে অস্ত্রধারী যুবকদ্বয় তাদের ১৫ লাখ টাকা নিতে আবারও আসবেন বলে হুমকি দিয়ে গেছেন। এসব থানা পুলিশকে জানালে, আমাকে যেখানে পাওয়া যাবে সেখানেই হত্যা করা হবে বলে শাসিয়ে গেছে। এ অবস্থায় আমি আমার গোটা পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় আছি।’

উল্লেখ্য, প্রায় ৮ মাস আগে উপজেলা সদরের বিজয় পাড়ায় একটি বহুতল ভবনের মালিকের কাছে মোটা অংকের চাঁদা দাবি করে না পেয়ে অস্ত্রধারী সন্ত্রাসীরা মধ্যরাতে ওই বাড়িতে একাধিক গুলি ছোঁড়ে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধকরোনার নতুন হটস্পট ব্রাজিলে ২৪ ঘণ্টায় ৮৮১ জনের মৃত্য
পরবর্তী নিবন্ধশিল্পকারখানায় স্বাস্থ্যবিধি উপেক্ষিত হওয়ায় ঝুঁকিতে শ্রমিকরা