পশ্চিম আফ্রিকা | মুজাহিদদের বিরুদ্ধে ক্রুসেডারদের সর্বাত্মক সহায়তা করবে আলে-সৌদ ও আরব আমিরাত।

0
584
পশ্চিম আফ্রিকা | মুজাহিদদের বিরুদ্ধে ক্রুসেডারদের সর্বাত্মক সহায়তা করবে আলে-সৌদ ও আরব আমিরাত।

পশ্চিম আফ্রিকা ও উপকূলীয় দেশগুলোতে মুজাহিদদের বিরুদ্ধে ক্রুসেডার ফ্রান্সকে আর্থিক সহায়তার পাশাপাশি সামরিকভাবেও সর্বাত্মক সহায়তা করার ঘোষণা দিয়েছে ত্বাগুত সৌদি আরব ও আরব আমিরাত সরকার।

গত ১৩ জুন শনিবার ইউরোপীয় ক্রুসেডার দেশগুলো ও ফ্রান্সের গোলাম আফ্রিকার মুরতাদ শাসকবর্গদের সাথে মিলে একটু নতুন জোট গঠন করেছে ক্রুসেডার ফ্রান্স, আর এই জোটে অংসগ্রহণ করেছে ত্বাগুত সৌদিআরব ও আরব আমিরাত সরকার।

এই জোটের লক্ষ্য হচ্ছে, পশ্চিম আফ্রিকা ও তার উপকূলীয় দেশগুলোতে দিন দিন শক্তিশালি হয়ে বেড়ে উঠা আল-কায়েদা যোদ্ধাদের অগ্রযাত্রাকে যেকোন মূল্যে প্রতিহত করা।

ক্রুসেডার ইউরোপীয় দেশগুলোসহ আফ্রিকার দেশগুলোতে ক্রুসেডারদেরই পালিত গোলাম সরকারগুলো এই কুফ্ফার জোটে অংশগ্রহণ করেছে। আর ইসলাম ও মুসলিম বিরোধী এই কুফ্ফার জোটকে শাক্তিশালি করতে আর্থিক ও সামরিক বাহিনীর মাধ্যমে সর্বাত্মক সহায়তা দেওয়ার ঘোষণাও করেছে হারামাইনের পবিত্র ভূমি দখলকারী ত্বাগুত সৌদি সরকার ও আরব আমিরাতের ত্বাগুত সরকার।

এটি লক্ষণীয় যে, পশ্চিম আফ্রিকার দেশগুলোতে উক্ত অঞ্চলের জাতীয় মুরতাদ সামরিক বাহিনীগুলো সেখানে এই কুফ্ফার জোটের সহায়তায় বেসামরিক মুসলিম নাগরিকদের বিরুদ্ধে কিছুদিন পর পরই গণহত্যা চালিয়ে আসছে। যাতে হাজার হাজার নিরাপরাধ মুসলিম শহিদ হচ্ছেন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন