ত্রাণের কার্ড দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ করেছে সন্ত্রাসী যুবলীগের নেতা

0
706
ত্রাণের কার্ড দেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষণ করেছে সন্ত্রাসী যুবলীগের নেতা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ত্রাণের কার্ড দেওয়ার কথা বলে মজিবুর ওরফে কালা মজিবুর নামে এক সন্ত্রাসী যুবলীগ নেতা এক গৃহবধূকে ধর্ষণ করেছে। গতকাল বুধবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। এদিকে ফরিদপুরের সদরপুর উপজেলার পদ্মা নদীর গোপালপুর ঘাটে ঢাকাগামী এক গৃহবধূকে চার যুবক মিলে ধর্ষণের পর ভিডিওচিত্র ধারণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ছাড়া কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণ করেছে রাকিব (২২) নামে একজন। ধর্ষক রাকিব উপজেলা সদরের কাজীপাড়া গ্রামের মাকসুদুর রহমান আচ্চা মিয়ার ছেলে। আমাদের সময়

রূপগঞ্জ : ধর্ষিতা গৃহবধূ জানান, সন্ত্রাসী যুবলীগ নেতা মজিবুর ওরফে কালা মজিবুর তাকে ত্রাণের কার্ড করে দেবে বলে জানান। গত ১৫ জুন রাতে মজিবুর ফোন দিয়ে গৃহবধূ ত্রাণের কার্ড নিতে তার বাড়িতে যেতে বলেন। পরে তিনি কার্ড আনতে গেলে মজিবুর তাকে ধর্ষণ করেন।

উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন বলেন, মজিবুর নামে উপজেলা যুবলীগ ও তারাবো পৌর যুবলীগের কমিটিতে এমন কেউ নেই। তার সঙ্গে যুবলীগের কোনো সম্পৃক্ততা নেই।

সদরপুর : গত ১৪ জুন সকালে গৃহবধূ দুই শিশু সন্তানকে নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে ঘাটের যাত্রী ছাউনিতে অবস্থানকালে চার যুবক তাকে টেনেহিঁচড়ে নির্জনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ভিডিওচিত্র ধারণ করে পরে ইন্টারনেটে ভাইরাল করার হুমকি দিয়ে গৃহবধূর কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলো ধর্ষকরা।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন