পাঁচ বছর পূর্বের মৃতদের বয়স্ক ভাতা তুলছেন ইউপি সদস্য

0
971
পাঁচ বছর পূর্বের মৃতদের বয়স্ক ভাতা তুলছেন ইউপি সদস্য

গোলাম মোস্তফা। কাজিপুর উপজেলার খাসরাজবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের এই ব্যক্তি মারা গেছেন ২০১৫ সালে। তার নামে একটি বয়স্ক ভাতার বই ছিল, যার বই নম্বর ৩১৩, হিসাব নম্বর ৪৬। মারা যাবার পর ওই ওয়ার্ডের ইউপি সদস্য বকুল হোসেন মৃত গোলাম মোস্তফার ভাতার বইটি সমাজসেবা অফিসে জমা দেবার নাম করে মৃতের স্বজনের নিকট থেকে নিয়ে নেন। কিন্তু অদ্যাবধি বইটি অফিসে জমা না দিয়ে নিয়মিত বয়স্ক ভাতা তুলে আত্মসাৎ করছেন ইউপি সদস্য বকুল হোসেন।

গত বৃহস্পতিবার মৃত গোলাম মোস্তফার ভাগিনা ওই ইউনিয়নের রাজবাড়ি গ্রামের কোব্বাত হোসেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে তিনি আরো তিনজনের নাম উল্লেখ করেছেন যারা মারা যাবার পরে একই ভাবে ভাতা বই অফিসে না দিয়ে টাকা তুলে আত্মসাৎ করছেন ওই ইউপি সদস্য। তারা হলেন মৃত ছমিরণ (বই নম্বর ১৭ হিসাব নম্বর ৫১), মৃত মোকলেছার রহমান (বই নম্বর ২৫৪ হিসাব নম্বর ৩৮০), মৃত ইসমাইল হোসেন (বই নম্বর ৪৫৯ হিসাব নম্বর ৫৩৫)।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী অভিযোগ পাবার কথা স্বীকার করে জানান, বিষয়টি দ্রুত তদন্ত করে দেখা হবে। তিনি আরো জানান, এর আগেও ওই ইউনিয়নের দুই ইউপি সদেস্যর বিরুদ্ধে একই অভিযোগের তদন্ত হয়েছে। কালের কন্ঠ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধগুগল ম্যাপে ফিলিস্তিনকে ফিরিয়ে আনতে ১০ লক্ষ মানুষের গণস্বাক্ষরের স্মারক প্রেরণ
পরবর্তী নিবন্ধসীমান্তে অন্যায় হত্যা করেও উদ্ভট তথ্য ভারতের