পাকিস্তান | গোয়েন্দা অফিসার মাসুল বিন রউফের উপর হামলার দায় স্বীকার করেছে ‘টিটিপি’

0
420
পাকিস্তান | গোয়েন্দা অফিসার মাসুল বিন রউফের উপর হামলার দায় স্বীকার করেছে ‘টিটিপি’

গত ২০ আগস্ট বৃহস্পতিবার, তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) জানবায মুজাহিদিন বাজুর এজেন্সির ‘ইনাম খোরছিনা’ এলাকায় পাকিস্তান গোয়েন্দা সংস্থার উচ্চপদস্থ এক অফিসারের উপর সফল হামলা চালিয়েছেন।

তেহরিক-ই-তালেবান পাকিস্তানের মুখপাত্র জানান, ‘ইনাম খোরছিনা’ এলাকায় নাপাক গোয়েন্দা সংস্থার প্রথম সারির অফিসার ‘মাসুল বিন রউফ’ কে তার বাড়ির সামনে গুলি করেন তালেবান মুজাহিদগণ।

তিনি আরো জানান যে, এই প্রবীণ গোয়েন্দা অফিসার ২০০৪ সাল থেকে মুজাহিদদের টার্গেটে পরিণত হয়। কেননা এই মুরতাদ মুজাহিদদেরকে শহীদ, বন্দী করা, মুজাহিদদের বিরুদ্ধে নাপাক মুরতাদ বাহিনীর গুপ্তচর নেটওয়ার্কের নেতৃত্ব দেওয়া সহ এলাকায় অশান্তি ও অশ্লীলতা ছড়িয়ে দেওয়ার মতো নিকৃষ্টতম অপরাধের সাথে যুক্ত ছিল।

এরপর তিনি এই দুষ্ট ও নিকৃষ্টতম গুপ্তচরের ভাগ্য থেকে ঐ অঞ্চলের অন্যান্য গুপ্তচরদের শিক্ষা নিতে বলেন এবং নিজেদের ভবিষ্যতের কথা চিন্তা করে মুজাহিদদের বিরুদ্ধে ষড়যন্ত্র থেকে বিরত থাকতে বলেন।

আর কেউ যদি এসকল অপকর্ম থেকে ফিরে আসে, তাহলে তাদের জন্য তেহরিক-ই-তালিবান পাকিস্তানের ক্ষমার দরজা এখনও উন্মুক্ত রয়েছে বলেও তিনি জানান।

উল্লেখ্য যে, গোয়েন্দা অফিসার ‘মাসুল’ হামলায় গুরুতর আহত হয়েছে এবং তাকে চিকিৎসার জন্য পেশোয়ার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন