সড়কের পাশে অজ্ঞাত নারীর মরদেহ

0
335
সড়কের পাশে অজ্ঞাত নারীর মরদেহ

রংপুরের বদরগঞ্জে অজ্ঞাতনামা এক নারীর লাশ সড়কের পাশে ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। তাঁর বয়স আনুমানিক ৪৫ বছর। আজ রবিবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে বদরগঞ্জ-পার্বতীপুর সড়কের রামকৃষ্ণপুর ফাটকেরডাঙ্গা এলাকা থেকে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে থানায় নেয়। মরদেহটির মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকালের দিকে স্থানীয় পথচারীরা সড়কের পাশে ধানক্ষেতে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ক্ষেত থেকে ওই নারীর লাশ উদ্ধার করে। পরনে প্রিন্টের শাড়ি, লাল রঙের ব্লাউজ। নাক থেকে রক্ত ঝরার দাগ ছিল। মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অনেকের ধারণা, দুর্বৃত্তরা দূরে কোথাও হত্যার পর রাতের কোনো একসময় লাশটি এখানে ফেলে গেছে।

রামনাথপুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মোকসেদ আলী বলেন, লাশটি শনাক্ত করতে আশপাশের লোকজনকে খবর দেওয়া হয়- কেউ তাকে চিনতে পারেনি। ধারণা করা হচ্ছে, ওই নারী ক্ষুদ্র নৃ-গোষ্ঠী (আদীবাসী) পরিবারের সদস্য। তার কাপড়-চোপড়ে বোঝা যায়, সে দরিদ্র পরিবারের।

পরিদর্শক (তদন্ত) আরিফ আলী বলেন, সুরতহাল করে ময়নাতদন্তের জন্য লাশটি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, অজ্ঞাত ওই নারীর শরীরে ছোট ছোট কচুরিপানা লেগে ছিল। এতে ধারণা করা যায় দুস্কৃতকারীরা হত্যার পর প্রথমে অন্য কোনো ডোবা বা পুকুরে লাশটি ফেলে দেয়। সেখানে লাশটি ভেসে উঠলে রাতের কোনো একসময় পার্বতীপুর-বদরগঞ্জ সড়কের পাশে ফেলে যায়। কালের কন্ঠ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন