পাকিস্তান | টিটিপির হামলায় কমপক্ষে ৫ মুরতাদ সৈন্য নিহত

0
577
পাকিস্তান | টিটিপির হামলায় কমপক্ষে ৫ মুরতাদ সৈন্য নিহত

পাকিস্তানে টিটিপি ও দেশটির মুরতাদ বাহিনীর মাঝে চলমান সংঘর্ষে ৫ এরও অধিক মুরতাদ সৈন্য নিহত হয়েছে, শাহাদাত বরণ করেছেন ২ জন মুজাহিদ।

টিটিপির অফিসিয়াল ‘উমর মিডিয়া’ কর্তৃক গত ৬ অক্টোবর প্রকাশিত এক রিপোর্টে বলা হয়েছে, পাকিস্তানের পৃথক ৩টি এলাকায় আমেরিকার গোলাম নাপাক বাহিনীর সাথে তীব্র লড়াই হয়েছে তেহরিক-ই-তালেবান পাকিস্তানের জানবায মুজাহিদদের।

এর মধ্যে গত ৪ অক্টোবর দক্ষিণ ওয়াজিরিস্তানের মীরআলী সীমান্তে টহলতর পাকিস্তানী মুরতাদ সৈন্যদের টার্গেট করে একটি রিমোর্ট কন্ট্রোল বোমা দ্বারা হামলা চালান মুজাহিদগণ। যার ফলে ২ মুরতাদ সৈন্য ঘটনাস্থলেই নিহত হয়েছিল।

একই অঞ্চলের সাপিন এলাকায় দ্বিতীয় একটি সফল বোমা হামলা চালিয়েছেন মুজাহিদগণ। যাতে মুরতাদ বাহিনীর একটি গাড়ি ক্ষতিগ্রস্থ এবং কতক সৈন্য হতাহত হয়েছে।

এমনিভাবে ঐদিন উত্তর ওয়াজিরিস্তানে মুরতাদ বাহিনীর সাথে একটি সম্মুখ লড়াই হয় টিটিপির জানবায মুজাহিদদের। এসময় মুরতাদ বাহিনীর হামলায় ২ জন মুজাহিদ শাহাদাত বরণ করেন। এদিকে দেশটির জাতীয় সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে যে, এই লড়াইয়ে টিটিপির জানবায মুজাহিদদের হামলায় নাপাক বাহিনীর ৩ সৈন্য নিহত এবং আরো কতক সৈন্য আহত হয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন