পাকিস্তান | টিটিপির হামলায় অফিসারসহ ৪ সৈন্য নিহত

2
516
পাকিস্তান | টিটিপির হামলায় অফিসারসহ ৪ সৈন্য নিহত

পাকিস্তানে দেশটির মুরতাদ বাহিনীর উপর পৃথক দুটি হামলা চালিয়েছেন তেহরিক ই তালেবান পাকিস্তানের জানবায মুজাহিদিন, এতে এক আইএসআই অফিসারসহ মোট ৪ মুরতাদ সৈন্য নিহত হয়েছে।

খবরে বলা হয়েছে, গত ১লা নবেম্বর রবিবার সকাল ৯ টায়, পাকিস্তানের শীর্ষস্থানীয় জিহাদি গ্রুপ তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (স্নাইপার শুটার) জানবায মুজাহিদিন একটি সফল স্নাইপার হামলা চালিয়েছেন। পাকিস্তানের বাজুর এজেন্সির লোয়াই মুমান্দ এলাকায় টিটিপির পরিচালিত উক্ত হামলায় এক নাপাক সৈন্য ঘটনাস্থলেই নিহত হয়েছিল।

টিটিপির কেন্দ্রীয় মুখপাত্র মুহাম্মদ খোরাসানি হাফিজাহুল্লাহ্ এক টুইটবার্তায় জানিয়েছেন, একই দিনে বাজুর এজেন্সিতে, পদাতিক মুরতাদ সামরিক কর্মীদের উপর আরেকটি হামলা চালিয়েছেন টিটিপির মুজাহিদগণ। টিটিপির মাইন মাস্টার মুজাহিদদের পরিচালিত উক্ত হামলায় দুই নাপাক সেনা সদস্য নিহত হয়েছিল।

এর আগে অর্থাৎ গত ২৯ অক্টোবর শনিবার, দক্ষিণ ওয়াজিরিস্তানে দেশটির আইএসআই অফিসার ও ব্রিগেডিয়ার অফিসার হাসান আফজালকে টার্গেট করে একটি সফল হামলা চালিয়েছেন মুজাহিদগণ, এতে সে গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে গত ৩১ অক্টোবর চিকিৎসারত অবস্থায় হাসপাতালে এই নাপাক অফিসার মারা যায়।

Pics-Art-11-01-10-45-53

2 মন্তব্যসমূহ

  1. আল্লাহু আকবার ওয়ালিল্লাহিল হামদ…..!তাদের নিরলস চেষ্টা প্রচেষ্টা গুলোকে আল্লাহ তায়ালা কবুল ও মানযূর করে নিন আমীন……!ভাইদের সকলকে সহ আমাদের সকলকেও যেন তাঁর রাস্তায় শহীদী মৃত্যু নসীব করেন আমীন ইয়া রাব্বাল আলামীন….!!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন