আরবের স্বৈরশাসকদের কয়েদখানাগুলো ভরে উঠছে উম্মাহর শ্রেষ্ঠ সম্পদে

2
901
আরবের স্বৈরশাসকদের কয়েদখানাগুলো  ভরে উঠছে উম্মাহর শ্রেষ্ঠ সম্পদে

মিশরে ফরাসি পণ্য বয়কটের আহ্বানের জেরে গ্রেফতার করা হয় স্বনামধন্য এক প্রবীণ আলিম শায়খুল হাদিস মুস্তফা আদওয়িকে।

মহানবী সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অবমাননা এবং ফরাসি পণ্য বয়কট নিয়ে এক দুর্দান্ত তেজস্বী বক্তব্য দিয়েছেন আরবের এই শায়খ। গত এক সপ্তাহ মুসলিম বিশ্বের অসংখ্য মানুষের ঈমানি চেতনা জাগিয়ে দিয়েছে ওই বক্তব্য।

বার্তা সংস্থা ডকুমেন্টিং অপ্রেশন এগিনেস্ট মুসলিম এর মাধ্যমে জানা যায়, গতকাল ফজরের আগে বয়োজ্যেষ্ঠ চেতনাবান এই শায়খকে গ্রেফতার করেছে মিসর পুলিশ।

শায়খুল হাদিস মুস্তফা আদওয়ি একজন প্রকৌশলী ও ফকিহ এবং বহুগ্রন্থকার উম্মাহদরদি দাঈ। এভাবেই আরব স্বৈরশাসকদের কয়েদখানাগুলো বেছে বেছে উম্মাহর সম্পদগুলোতে ভরে উঠছে।

গতসপ্তাহে ফ্রান্সে নবী সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের অবমাননা এবং ফরাসি পণ্য বয়কট নিয়ে এক দুর্দান্ত তেজস্বী বক্তব্য দেন তিনি। গত এক সপ্তাহ মুসলিম বিশ্বের অসংখ্য মানুষের ঈমানি চেতনা জাগিয়ে দিয়েছে ওই বক্তব্য। কিন্তু যারা আবদুল্লাহ না হয়ে আবদুদ দুনিয়া হিসেবে বেঁচে আছে, তাদের মুনাফিক হৃদয়ে ওই বক্তব্য জাহান্নামের আগুন ধরিয়ে দিয়েছে।

উল্লেখ্য কেবল সৌদির এমবিএসই(মুহাম্মদ বিন সালমান) আরবের বড় ভিলেন নন, তারচেয়েও বড় ঈমান ও উম্মাহর সওদাগর মিসরের গাদ্দার প্রেসিডেন্ট সিসি এবং আমিরাতের হিন্দু-ইহুদবান্ধব বিন জায়েদগং। চলমান ফ্রান্স ইস্যুতে এ দুই দেশের বক্তব্য ও কার্যক্রম মুসলিম জাতির জন্য হতাশাজনক।

2 মন্তব্যসমূহ

  1. আল্লাহ তায়ালা প্রিয় শাইখকে হেফাজত করুণ,,,,!!আর আমাদেরকে জালিমদের বিরুদ্ধে জিহাদের প্রস্তুতি গ্রহণ করার তাওফিক দান করুণ আমীন ইয়া রাব্বাল আলামীন,,,,!!

  2. আরব শাসকদের এই জুলুম বন্দি কয়েদ করা, আমাদের কে রাসুল সা: এর বর্ণিত মালাহিম সংকান্ত হাদিস সমুহ সুস্পষ্টভাবে বুঝার জন্য সহায়ক, আমাদের কে কিয়ামতের আলামত ও গাজওয়ায়ে হিন্দের জন্য প্রস্তুতি নিকে হবে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন