সিলেটে নবীকে নিয়ে হিন্দু মালাউনের কটূক্তি

4
854
সিলেটে হিন্দু মালাউনের নবীকে নিয়ে কটূক্তি

সিলেটের বিশ্বনাথে নিজের ফেসবুকের স্টোরিতে মহানবী (সা.)-কে নিয়ে একটি আপত্তিকর স্ক্রিনশট পোস্ট করার অভিযোগ উঠেছে সুব্রত সোম (২২) নামের এক যুবকের বিরুদ্ধে। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের প্রয়াগমহল গ্রামের শৈলেন সোমের ছেলে।

স্থানীয় একটি সূত্র জানায়, কয়েকদিন আগে সুব্রত সোম নামের ফেসবুক আইডির স্টোরি অপশনে মহানবী (সা.)-কে নিয়ে একটি আপত্তিকর মন্তব্যের স্ক্রিনশট আপলোড করা হয়। বিষয়টি মুসলিম অনেকের দৃষ্টিগোচর হলে তারা ক্ষুব্ধ ও প্রতিবাদী হয়ে ওঠেন। অনেকে তাদের ফেসবুকে সুব্রতের পোস্টের স্ক্রিনশট দিয়ে প্রতিবাদ জানাতে থাকেন।

ফেসবুকের ওই পোস্টের জেরে স্থানীয় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সঞ্চার হলে অভিযুক্ত সুব্রত সোমের বাড়িতে শুক্রবার সকাল থেকে চারজন পুলিশ মোতায়েন করা হয়।

আর এ মালাউনকে বাচাতে সাজানো হয়েছে আইডি হ্যাক হওয়ার গল্প।

আইডি হ্যাক হওয়ায় সুব্রত সোম নিজের আইডিতে প্রবেশ করতে না পারলে কয়েক ঘণ্টা আগে ওই আইডি থেকে ক্ষমা চেয়ে একটি পোস্ট কীভাবে করা হয়েছে-এমন প্রশ্নের জবাবে ওসি শামীম মুসা গণমাধ্যমকে  বলেছে, ‘ক্ষমা চাওয়ার পোস্টটিও হ্যাকার করেছে।’

4 মন্তব্যসমূহ

  1. সুব্রত সোমের আইডি হ্যাক হয়েছে ভালো কথা আমি গল্প সময়ের জন্য ধরে নিলাম, তাহলে হ্যাকার কিভাবে বুঝল সুব্রত সোম বাড়িতে মানুষজন ঘেরাও করেছে তারপর হ্যাকার নিজে আবার ক্ষমা চেয়েছে তার মানে কি প্রথমে স্ট্যাটাস দিয়েছে তারপর হ্যাকার সেজেছে বাঁচার জন্য পুলিশ যতটুক বোকা জনগণকে সে তাই পাবে শীঘ্রই ইনশাআল্লাহ তার জবাব দেওয়া হবে হ্যাকার সুব্রত সোম কে

  2. হ্যাক হয় নাই এটা সাজানো। বক্তব্য দেখেই বুঝা যায় সাজানো হয়েছে। এই পুলিশ সব জায়গায় এইসব মালাউন গুলার পক্ষে যায়।
    অই যে ভোলায় তারপর শাপলা চত্বর এইসব জায়গা দেখেই বুঝা যায় যে পুলিশবাহিনী মুসলমানদের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।
    ধংস হয়ে যাক অই সব কুটুক্তিরিরা ধংস হউক তাদের নিরাপত্তা দেয়া পুলিশবাহিনী।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন