হোম বাংলাদেশ উলামায়ে কেরামের হাত ভেঙে দেওয়ার হুমকি দিল কুষ্টিয়ার পুলিশ সুপার

উলামায়ে কেরামের হাত ভেঙে দেওয়ার হুমকি দিল কুষ্টিয়ার পুলিশ সুপার

4
1034
উলামায়ে কেরামের হাত ভেঙে দেওয়ার হুমকি দিল কুষ্টিয়ার পুলিশ সুপার

কুষ্টিয়ার কুমারখালীর কয়া মহাবিদ্যালয়ে কুমারখালী নাগরিক পরিষদের ব্যানারে আয়োজিত এক সমাবেশে কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাত উলামায়ে কেরামের প্রতি নানা অশালীন বাক্য বলে তাঁদের হাত ভেঙে দেওয়ার হুমকি দিয়েছে।

সে বলেছে, মৌলবাদীদের এদেশে দরকার নেই। আমার বাবার জানাজা আমি নিজেই পড়াতে পারবো। আমি চারবার কুরআন খতম করেছি। নিয়মিত নামাজ পড়ি। সুতরাং দেশের সংবিধান মেনেই আপনাকে এদেশে থাকতে হবে।

সে উলামায়ে কেরামের প্রতি তাচ্ছিল্য করে বলেছে, মেধাহীনদেরকেই মাদ্রাসায় দেওয়া হয়। বিনা পয়সায় পড়ায় আর তাদের শুধু ব্রেইন উয়াশ করা হয়। তাঁরা আমাদের জমিনে থেকে আমাদের পয়সার খায়। রাস্তায় টেবিল বসিয়ে চাঁদা তুলে। কুরবানির চামড়া, টাকা পয়সা দান করে আমরা কি সৃষ্টি করছি।

যদি সংবিধান না মানেন তাহলে আপনাদের জন্য তিনটি অপশন। ‘এক. উল্টাপাল্টা করবা হাত ভেঙে দেব, জেল খাটতে হবে। দুই. একেবারে চুপ করে থাকবেন, দেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধুর ইতিহাস নিয়ে কোনো প্রশ্ন করতে পারবেন না।

তিন. আপনার যদি বাংলাদেশ পছন্দ না হয়, তাহলে ইউ আর ওয়েলকাম টু গো ইউর পেয়ারা পাকিস্তান।’

তার কথাবার্তায় মনে হয় পুলিশি পোশাকে একজন উগ্র রাজনীতিবিদ। জনগণের রক্ত হিম হয়ে যাওয়া টেক্সের পয়সায় পরিচালিত পুলিশ কিভাবে এমন বক্তব্য দিতে পারে তা দেখে হতবাক দেশবাসী।

 

4 মন্তব্যসমূহ

  1. আমরা তো সুযোগের অপেক্ষায় রয়েছি। সুযোগ পেলেই তোমাদেরকে প্রাপ্য পাওনা কড়ায় গন্ডায় বুঝিয়ে দেওয়া হবে ইনশাআল্লাহ। তোমাদের এমন দিক থেকে আক্রমণ করা হবে কোনো কিছু টেরও পাবে না।

  2. পুলিশের টাকার দরকার হয়েছে তাই তাদের নাস্তিক সরকারদের খুশি করে টাকা নিতে চায়। তবে সে যে প্রাপ্য পাওনা করলো তার ভাষায় তা তাকে আমরা হাত দিয়েই বুঝিয়ে দেবো সময় আসুক শুধু।।।। এইসব পুলিশগুলারে ভারত পাঠানো হউক এরা এদের ভারতের মালাউন হিন্দুত্ববাদি সরকারকে খুব পছন্দ করে মনে হয় তাই এই পুলিশকে ভারত পাঠিয়ে দেয়া হউক।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন