ধর্ষণে’র ভিডিও প্রকাশের হুমকি হকার্স লীগ নেতার

0
531
ধর্ষণে’র ভিডিও প্রকাশের হুমকি হকার্স লীগ নেতার

ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয়-ভীতি দেখিয়ে ভুক্তভোগীকে মামলা তুলে নিতে জোর করছে নুর উদ্দিন নামে হকার্স লীগ নেতা।

চাকরি দেওয়ার নাম করে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে সম্প্রতি সাভারের ওয়াপদা রোড এলাকার ইতালি ফেরত প্রবাসী সাদিকুর রহমান সেলিমকে আটক করে পুলিশ। আদালত থেকে জামিনে মুক্ত হয়ে তিনি ধর্ষণের শিকার ওই নারী ও তার পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য নানাভাবে আর্থিক প্রলোভন দেন। সাড়া না পেয়ে ভিন্ন কৌশল নেন তিনি। তার পক্ষে মামলা তুলে নেয়ার জন্য নানাভাবে ধর্ষণের শিকার ওই নারী ও তার পরিবারকে চাপ দিয়ে আসছিলেন সেলিমের সহযোগী ব্যবসায়ী ও হকার্স লীগ নেতা নুর উদ্দিন।

মামলা তুলে না নেওয়া হলে ধর্ষণের কথিত ভিডিও বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। নিরুপায় হয়ে পরিবারটি সাভার মডেল থানায় মামলা করে।

সাভার মডেল থানার পরিদর্শক (অপারেশন) আল আমিন জানান, চাকরি দেওয়ার নামে অসহায় এক তরুণীকে ধর্ষণের পর গ্রেপ্তার এড়াতে প্রভাবশালীদের আশ্রয় নিয়েছিলেন সাভার ওয়াপদারোড এলাকার ইতালি ফেরত সাদিকুর রহমান সেলিম। সুবিধা করতে না পেরে শেষমেশ তার সহযোগী নুর উদ্দিনকে দিয়ে ধর্ষণের চিত্র ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় ভীতি দেখাতে থাকেন ওই পরিবারটিকে। কল রেকর্ড এবং বিভিন্ন প্রমাণাদি হাতে আসার পর মামলা দায়ের করা হয়।

আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধটিকা নিতে চায় না মার্কিন সামরিক বাহিনীর এক তৃতীয়াংশ সদস্য
পরবর্তী নিবন্ধআল-ফিরদাউস নিউজ বুলেটিন || ফেব্রুয়ারি ২য় সপ্তাহ, ২০২১ঈসায়ী