নিখোঁজের ৩ দিন পর মিলল প্রকৌশলীর মরদেহ

0
238
নিখোঁজের ৩ দিন পর মিলল প্রকৌশলীর মরদেহ

চাঁদপুরের হাজীগঞ্জে নিখোঁজের তিন দিন পর বাপ্পি মাহমুদ (৩৫) নামের এক প্রকৌশলী ও ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের রান্ধুনীমুড়া বেপারী বাড়ির একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বাপ্পি হাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী সেলিমের বড় ছেলে।

জানা গেছে, বাপ্পি তার বাবার সঙ্গে পারিবারিক ব্যবসা দেখাশোনা করতেন। গত ১৯ ফেব্রুয়ারি রাতে তিনি বাজারে যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হন। কিন্তু রাতে আর বাড়ি ফেরেননি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর কোথাও না পেলে তার বাবা হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পুলিশ জানায়, অভিযোগ পাওয়ার পর প্রকৌশলী বাপ্পিকে খুঁজতে শুরু করে পুলিশ। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তার অবস্থান হাজীগঞ্জ বাজারে পাওয়া যায়। পরে আজ সোমবার সকালে স্থানীয়রা খবর দিলে আমরা রান্ধুনীমুড়ার ওই পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের বাবা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী সেলিম বলেন, ‘আমার ছেলে ইঞ্জিনিয়ারিং পাস করে আমার সঙ্গেই ব্যবসা শুরু করে। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। আমি এখন তাদেরকে কীভাবে সান্ত্বনা দেব।’

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন