তুর্কি বাহিনীর উপর হামলার প্রথম ভিডিও প্রকাশ করল আনসার আবু বকর সিদ্দিক

4
1547
তুর্কি বাহিনীর উপর হামলার প্রথম ভিডিও প্রকাশ করল আনসার আবু বকর সিদ্দিক

আনসার আবু বকর সিদ্দিক বিগ্রেড দখলদার তুর্কি সেনাবাহিনীর বিরুদ্ধে উত্তর-পশ্চিম সিরিয়ার ইদলিব অঞ্চলে একাধিক অভিযানের দাবি করে একটি ভিডিও প্রকাশ করেছে। তবে অপারেশনের উপর নির্মিত এটিই গ্রুপটির করা প্রথম ভিডিও।

ইদলিব শহরে তুর্কি সেনাবাহিনীর বিরুদ্ধে দলটির সর্বপ্রথম অভিযানটি চালানো হয়েছিল শিশু আহমদ আল-আবদকে তুর্কি বাহিনী কর্তৃক শহিদ করার প্রতিশোধ নিতে। ভিডিওটি খুব সংক্ষিপ্ত তবে এতে চমৎকার নাশিদও ব্যবহারও করেছে দলটি।

দলটি দাবি করে যে, অবিশ্বাসী (মুরতাদ) সেনাবাহিনী আমাদেরকে যুদ্ধ থেকে বসিয়ে রাখার সকল পন্থাই অবলম্বন করছে, তারা আমাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে জড়ো হয়েছে, তাদের সৈন্যরা নিরপরাধ কোন সৈন্য নয়, কেননা তারা আমাদের বিরুদ্ধে যুদ্ধ করার জন্য এবং ইসলামকে ধ্বংস করার জন্য সামরিক বাহিনীতে যোগ দিয়েছে।

ইনশাআল্লাহ্, এখানে আমরা অত্যাচারী আর সীমালঙ্ঘনকারীদের কবর রচনা করবো, আর আমরা ইতিমধ্যে কয়েকটাকে কবর দিয়েছি! আর কতক সীমালংঘনকারীদের আমরা জখম দিয়েছি।

ভিডিওটিতে রাস্তায় তুরস্কের সেনাবাহিনীর একটি গাড়ি দেখানো হয়, যা পরে আইইডি দ্বারা বিস্ফোরণ করা হয়। ভিডিওর ক্যাপশনে লেখা আছে: ইদলিব শহরের দক্ষিণ-পূর্ব সীমান্তে তুর্কি ন্যাটো সেনাবাহিনীর একটি গাড়িকে টার্গেট করা হয়েছে।

4978

তুর্কি বাহিনীর উপর হামলার প্রথম ভিডিও প্রকাশ করল আনসার আবু বকর সিদ্দিক

4979

4 মন্তব্যসমূহ

  1. দয়া করে ভিডিওটি লিংক দিলে আমরা উপকৃত হতাম ইনশাআল্লাহ! প্রিয় ভাইয়েরা আপনারা অনেক কষ্ট করতেছেন। আল্লাহ তাআলা আপনাদের মেহনতকে কবুল করুন। আমীন রব্বাল আলামীন!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধসোমালিয়া | মুজাহিদদের হামলায় কর্নেলসহ ৮ মুরতাদ সৈন্য হতাহত
পরবর্তী নিবন্ধচীন কর্তৃক মুসলিম নিধনকে “উইঘুর গণহত্য” বলতে নারাজ তুরস্ক