হোম সকল সংবাদ মোদিবিরোধী আন্দোলন করলে কলিজা টেনে ছিঁড়ে ফেলার হুমকি: ছাত্রলীগ সভাপতি

মোদিবিরোধী আন্দোলন করলে কলিজা টেনে ছিঁড়ে ফেলার হুমকি: ছাত্রলীগ সভাপতি

0
1610
মোদিবিরোধী আন্দোলন করলে কলিজা টেনে ছিঁড়ে ফেলার হুমকি: ছাত্রলীগ সভাপতি

ভারতের প্রধানমন্ত্রী কসাই নরেন্দ্র মোদির আগমনবিরোধী আন্দোলন প্রতিহতের ঘোষণা দিয়েছে ছাত্রলীগের সন্ত্র্সীরা।

গত(১৯ শে মার্চ) বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের  রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ থেকে এ ঘোষণা দেয়া হয়।

সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাস বলেছে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতার জন্মবার্ষিকীতে যখন বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধানরা আসছেন তখন একটি গোষ্ঠী বিভিন্ন ধরনের পাঁয়তারা করছে। শুনেছি আগামীকাল রাজু ভাস্কর্যে বামজোট ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিবিরোধী সমাবেশ করবে। কালকে তাদের সঙ্গে দেখা হবে। তাদের কলিজা টেনে ছিঁড়ে ফেলা হবে।

সে বলেছে, আমরা যদি ১০ জনও থাকি, আমরা ১০ জন যে আদর্শে বিশ্বাস করি সে আদর্শিক শক্তি দিয়ে তাদের প্রতিহত করা হবে। এ ঢাকা বিশ্ববিদ্যালয়ে মুজিব আদর্শের সৈনিকের অভাব নেই। সীমালঙ্ঘন করবেন না, সীমালঙ্ঘন করলে পিঠের চামড়া থাকবে না।

এর আগে এদিন দুপুরে মধুর ক্যান্টিনের সামনে আয়োজিত সংবাদ সম্মেলনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকায় আগমন ঠেকানোর ঘোষণা দেয় প্রগতিশীল ছাত্রজোট। একইসঙ্গে আগমনের প্রতিবাদে কর্মসূচির ঘোষণা দেয় বামজোটের নেতারা।

প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অংশ নিতে আগামী ২৬-২৭ মার্চ নরেন্দ্র মোদি ঢাকা সফর করবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকা সফর করবে। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে নরেন্দ্র মোদির এই সফর।

সূত্র: দ্যা ডেইলি ক্যাম্পাস

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধসীমান্তে ভারতীয় বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
পরবর্তী নিবন্ধভারতে হিন্দুত্ববাদী সন্ত্রাসীদের ভয়াবহ নির্যাতনের শিকার মুসলিম যুবক