মোদি বিরোধী আন্দোলনের পক্ষ নিয়ে ছাত্রলীগ থেকে পদত্যাগ

1
1500
মোদি বিরোধী আন্দোলনের পক্ষ নিয়ে ছাত্রলীগ থেকে পদত্যাগ
ভারতীয় কসাই মোদি বিরোধী চলমান আন্দোলনকে সমর্থন জানিয়ে জকিগঞ্জে এক ছাত্রলীগ নেতা পদত্যাগ করেছেন। ওই নেতা পৌরসভার ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হাফিজ মাজেদ। শনিবার রাতে তার নিজের ফেসবুক আইডি থেকে এক স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগ থেকে পদত্যাগ করেন।

পদত্যাগী ছাত্রলীগ সভাপতির ফেসবুক স্ট্যাটাসে দেখা যায়, তিনি পৌরসভা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে উদ্দেশ্য করে লেখেন, ‘মুসলিম জনতার মানবতাকে উপেক্ষা করে ভারতের ইসলাম বিদ্বেষী, সীমান্ত হত্যাকারী, কাশ্মীর দখলকারী, কসাই মুদিকে দেশে আমন্ত্রণ জানানোর জন্য ও নামাজি মুসলমানদের ওপর বর্বর নির্যাতন ও হত্যাকাণ্ডের মতো ঘৃণ্যতম কাজের কারণে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে পৌরসভার ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পদ থেকে পদত্যাগ করলাম’।

হাফিজ মাজেদ ছাত্রলীগকে বয়কটের ঘোষণা দিয়ে নানা বিতর্কিত লেখা পোস্ট করেন’।

এছাড়া সারাদেশে মুরতাদ ছাত্রলীগ, যুবলীগ থেকে পদত্যাগের হিড়িক পড়েছে! দেশের আলেম ওলামার উপর নৃশংস হামলা, অব্যাহত ইসলাম বিদ্বেষ এবং দেশ বিরোধী অবস্থানের কারনে আওয়ামী অঙ্গন থেকে গণপদত্যাগ চলছে। বেশীরভাগেরই মন্তব্য “দল করতে গিয়ে ধর্মকে বিসর্জন দিতে পারি না, ইমান ও দেশ বিক্রি করে দিতে পারি না”

উল্লেখ্য, মোদি বিরোধী আন্দোলনে মুরতাদ লীগ বাহিনী নামাজ মুসল্লি ও আন্দোলনরত মুসলমানদের উপর অন্যায়ভাবে হামলা চালিয়েছে। দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহার করে মুসলিমদের রক্তাক্ত করেছে।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন