ভোলায় ঘরে ঢুকে প্রতিবন্ধীকে বিজিবি সদস্যের জোরপূর্বক ধর্ষণচেষ্টা

1
914
ভোলায় ঘরে ঢুকে প্রতিবন্ধীকে বিজিবি সদস্যের জোরপূর্বক ধর্ষণচেষ্টা

ভোলার চরফ্যাশনে স্বামীর দুর্ঘটনার কথা বলে ঘরে ঢুকে প্রতিবন্ধী গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. দুলাল হোসেন নামের বিজিবি সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

ভোলা নারী ও শিশু ট্রাইব্যুনালে ওই গৃহবধূ বাদী হয়ে ১৩ এপ্রিল বিজিবি সদস্য দুলালকে আসামি করে মামলাটি দায়ের করেন।

শুক্রবার ওই গৃহবধূর পক্ষের আইনজীবী মো. ইকবাল হোসেন মামলার সত্যতা নিশ্চিত করেছে।

মামলা সূত্রে জানা যায়, ছুটিতে বাড়িতে আসলে প্রায় সময় বিজিবি সদস্য দুলাল ওই প্রতিবন্ধী গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এসব বিষয়ে তিনি এলাকার গণ্যমান্যদের জানালে বিজিবি সদস্য দুলাল ক্ষিপ্ত হয়। নানান সময়ে ছুটিতে বাড়িতে আসলে তাকে হুমকি ধমকি দিত।

গত ২ এপ্রিল সন্ধ্যায় তার স্বামী দুই সন্তান নিয়ে স্থানীয় বাজারে যান। এ সুযোগে দুলাল ভিকটিমের বাড়িতে যায়। তার স্বামী দুর্ঘটনার শিকার হয়েছে বলে তাকে ডাকতে থাকেন। স্বামীর দুর্ঘটনার খবর শুনে ভিকটিম ঘরের দরজা খুলে দেয়।

এসময় অভিযুক্ত দুলাল তার মুখ চেপে ধরে টেনে হিঁচড়ে তার ঘরের রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে দুলাল পালিয়ে যায়। প্রতিবেশীরা পালিয়ে যাওয়ার সময় দুলালকে দেখতে পেয়ে ধাওয়া করে। স্থানীয়রা তাকে ধরতে ব্যর্থ হন।

পরে বিষয়টি তার স্বামী ও স্বজনদের জানিয়ে তিনি গত ১৩ এপ্রিল ভোলা নারী ও শিশু ট্রাইব্যুনালে ভিকটিম বাদী হয়ে ওই অভিযুক্ত বিজিবি সদস্য দুলালকে আসামি করে মামলাটি দায়ের করেন।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন