ভারতে দ্বিতীয়বার মেয়ে হওয়ায় স্ত্রী-সন্তানদের কুয়ায় ফেলে দিল বাবা

0
912
ভারতে দ্বিতীয়বার মেয়ে হওয়ায় স্ত্রী-সন্তানদের কুয়ায় ফেলে দিল বাবা

ভারতের মধ্যপ্রদেশের ছত্তরপুরে দ্বিতীয়বার মেয়ে সন্তানের জন্ম দেওয়ায় এক ব্যক্তি স্ত্রী ও দুই মেয়েকে কুয়ায় ফেলে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তার বড় মেয়ের (৮) মৃত্যু হয়েছে। গতকাল রবিবার রাজ্যের ছত্তরপুর জেলায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

‘তিন মাস আগে রাজা বাইয়া জাদবের (৪২) স্ত্রী একটি মেয়ে সন্তানের জন্ম দেন। তাদের আরেকটি মেয়ে রয়েছে। রোববার তিনি শ্বশুরবাড়ি থেকে স্ত্রী-মেয়েদের আনতে যান। পথে পাশেই গ্রামে একটি কুয়ার কাছে মোটরসাইকেল থামান। এরপর তিনি স্ত্রী ও দুই মেয়েকে কুয়ায় ফেলে দেন।’ এরপর ওই জায়গা থেকে সরে পড়ে ওই ব্যক্তি।

‘রাজার স্ত্রী কুয়া থেকে ওঠার চেষ্টা করলে তিনি তাদের ওপর পাথর ছুড়ে মারে। এতে তাদের বড় মেয়ের মৃত্যু হয়। আর স্ত্রী ও ছোট মেয়ের কান্না শুনে গ্রামবাসী কুয়া থেকে তাদের উদ্ধার করেন।’ তিনি বলেন, ‘তার স্ত্রী পুলিশকে জানিয়েছেন, আবারও মেয়ে হওয়ায় রাজা তার ওপর রেগে ছিলেন।

স্ত্রীকে তিনি বারবার ‘পুত্রসন্তানের জন্ম দিতে অক্ষম’ এ জাতীয় কথা শোনাতেন ওই ব্যক্তি। কিন্তু সত্যিই যে পুত্রসন্তান না হওয়া কারণে তাঁকে এমন ঘটনার সাক্ষী থাকতে হবে তা স্বপ্নেও ভাবেননি ওই মহিলা।

সূত্র: কলকাতা ২৪।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধভারতে জয় শ্রীরাম না বলায় মুসলিম কিশোরকে লোহার রড দিয়ে বেধড়ক মারধর
পরবর্তী নিবন্ধকানাডায় ট্রাকচাপা দিয়ে মুসলিম পরিবারের চারজনকে হত্যা