অযোধ্যায় ভেঙে দেওয়া বাবরি মসজিদ দেখতে যাওয়ায় বিলালকে গ্রেফতার করলো মালাউন পুলিশ

4
896
অযোধ্যায় ভেঙে দেওয়া বাবরি মসজিদ দেখতে যাওয়ায় বিলালকে গ্রেফতার করলো মালাউন পুলিশ

উত্তর প্রদেশের অযোধ্যায় ভেঙে দেওয়া বাবরি মসজিদের জায়গায় হিন্দুদের রাম মন্দির নির্মাণ কাজ পুরোদমে চলছে। এদিকে, এক মুসলিম অযোধ্যা পৌঁছে একজন নিরাপত্তা অফিসারকে প্রাচীন বাবরি মসজিদের ঠিকানা জিজ্ঞাসা করলেন, যার ফলে তিনি সমস্যায় পড়েন।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বিলাল নামের এক মুসলিম যুবক রাম মন্দির নির্মাণে থাকা নিরাপত্তা অফিসারকে বাবরি মসজিদ সম্পর্কে জিজ্ঞাসা করেছছিল, সে জিজ্ঞেস করে বলে, বাবরি মসজিদটি কোথায় ছিলো? জায়গাটি দেখতে চেয়েছেন তিনি। কিন্তু মালাউন পুলিশ তাকে গ্রেফতার করে।

তাকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। স্থানীয় পুলিশকে জানায় গোয়েন্দা বাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। তারা তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে।

প্রাপ্ত তথ্য মতে, এখনও পর্যন্ত বিলালের জিজ্ঞাসাবাদে তিনি যা বলেছেন তা সত্য এবং কিছুই সন্দেহজনক বলে মনে হয় না। তবে পুলিশ তাকে আরও জিজ্ঞাসাবাদ করছে। বিলাল মুরাদাবাদের বাসিন্দা। তিন দিন আগে অযোধ্যা পৌঁছেছিলেন। বিলাল আরও বলেছিলেন, তিনি দাওয়াত-ই-ইসলামী নামক একটি সংস্থায় কাজ করেন। বাবরি মসজিদ সম্পর্কে তার প্রতিষ্ঠানের কর্মীদের জিজ্ঞাসা করলে তারা বলেছিলেন যে সেখানে একটি মন্দির নির্মিত হচ্ছে।

আটক বিলাল বলেছেন, তিনি বাবরি মসজিদের জায়গাটি দেখতে চেয়েছিলেন। অযোধ্যা পৌঁছে তিনি বাবরি মসজিদ কোথায় ছিলেন সেখানে অবস্থানরত নিরাপত্তাকর্মীদের জিজ্ঞাসা করলেন।

সূত্রমতে, বিলাল যখন বাবরি মসজিদস্থলে গিয়ে নিরাপত্তা কর্মীদের জিজ্ঞাসা করে, তখন তারা তাকে আটক করে। তাকে এখনো থানায় রাখা হয়েছে।

সূত্র: আসরে হাজির

4 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন