দিনেদুপুরে টাকা ও জমির দলিল ছিনতাই করে নিয়ে গেলো কিশোর গ্যাং

0
729
দিনেদুপুরে টাকা ও জমির দলিল ছিনতাই করে নিয়ে গেলো কিশোর গ্যাং

রাজধানী ঢাকা শহরসহ সারা দেশে বেপরোয়া কিশোর গ্যাং এর তাণ্ডবেঅতিষ্ঠ দেশবাসী। রাজনৈতিক ছত্রছায়ায় বেড়ে উঠা এসব কিশোর গ্যাংরা খুন, ধর্ষণ, চাঁদাবাজি, ছিনতাই ও মারামারিতে অধিক সিদ্ধহস্ত।

জানা যায়, গত ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট জেলার জকিগঞ্জ সাবরেজিস্ট্রি অফিস এলাকায় দিনদুপুরে হামলা চালিয়ে সংবাদকর্মী জাহাঙ্গীর সাহেদের নগদ টাকা ও জমির দলিল-দস্তাবেজ ছিনতাই করেছে তেমনি এক মাদকাসক্ত কিশোর গ্যাং গ্রুপ।

এ ঘটনায় জাহাঙ্গীর সাহেদ বাদী হয়ে জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সংবাদকর্মী জাহাঙ্গীর সাহেদ জায়গা জমির জটিলতা সমাধানে ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালে মামলা করতে প্রয়োজনীয় কাগজপত্র তুলতে সাবরেজিস্ট্রি অফিসের মুহুরির কাছে জায়গার দলিল ও ৫০ হাজার টাকা নিয়ে যান। কাজ শেষ করে তিনি ফিরে আসার সময় কিশোর গ্যাংয়ের একটি সংঘবদ্ধ চক্র তার মোটরসাইকেল গতিরোধ করে। তারপর আগ্রাসী কিশোর গ্যাংরা ধারালো চাকু দেখিয়ে ধস্তাধস্তি করে তার কাছে থেকে নগদ ২০ হাজার টাকা ও জায়গা জমির দলিলের ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরাও জানান, সাবরেজিস্ট্রি অফিসের সামনে ওৎপেতে থাকা ১৪-১৫ জনের কিশোর গ্যাং গ্রুপ হঠাৎ করেই জাহাঙ্গীর সাহেদের মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো চাকু দেখিয়ে নগদ টাকা ও কাগজপত্র ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে গেছে।

সাম্প্রতিক সময়ে জেলা শহরগুলোর ন্যায় পৌর এলাকায়ও কিশোর গ্যাংয়ের অপরাধ প্রবণতা দিনদিন বেড়ে চলেছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন